মেহেরপুর গাংনীতে ১২ কেজি গাঁজাসহ তিন মাদক ব্যবসায়ী গ্রেপ্তার

মেহেরপুর গাংনীতে ১২ কেজি গাঁজাসহ তিন মাদক ব্যবসায়ী গ্রেপ্তার

খুলনা বিভাগ বাংলাদেশ

জুরাইস ইসলাম,মেহেরপুর: ১২ কেজি গাঁজাসহ ৩ মাদক পাচারকারীকে গ্রেপ্তার করেছে পুলিশ। শনিবার (২২ জানুয়ারী) সকালে মেহেরপুরের গাংনী থানা পুলিশ বামন্দী বাজার থেকে এদেরকে গ্রেপ্তার করে। এসময় তাদের ব্যবহৃত একটি অবৈধ যান আলগামন জব্দ করা হয়।

গ্রেপ্তারকৃতরা হচ্ছে- গাংনী উপজেলার কাথুলী গ্রামের ফারুক হোসেন (২৮) খাসমহল গ্রামের করিম খান (৪০) ও বানারুল ইসলাম (২৫)। গাংনী থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুর রাজ্জাক জানান, খাসমহল গ্রামের ভারতীয় সীমান্ত থেকে গাঁজা নিয়ে গন্তব্যে যাচ্ছিলো তিন মাদক ব্যবসায়ী।

গোপন সংবাদের ভিত্তিতে ছদ্মবেশে গাংনী থানা পুলিশের এসআই শরিফ হাবিবুর রহমান সঙ্গীয় ফোর্স নিয়ে তাদের পিছু নেয়। স্যালোইঞ্জিন চালিত যান আলগামনে বামন্দী ক্যাম্প সড়ক অতিক্রম করার সময় পুলিশ তাদের গ্রেফতার করতে সক্ষম হয়। তাদের কাছ থেকে ১২ কেজি গাঁজা ও তাদের ব্যবহৃত আলগামন জব্দ করা হয়েছে।

গ্রেপ্তারকৃতদের নামে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের সাপেক্ষে মেহেরপুর আদালতে সোপর্দ করা হয়েছে। গ্রেপ্তারকৃত ফারুকের নামে মাদকের ৬টি মামলা এবং করিম ও বানারুলের নামে একটি করে মামলা রয়েছে। তারা এলাকার চিহ্নিত মাদক ব্যবসায়ী বলে জানায় পুলিশ।

KHULNA TV

Tagged

Leave a Reply