মেহেরপুরে পৃথক পৃথক জায়গায় সড়ক দুর্ঘটনায় নিহত ২

মেহেরপুরে পৃথক পৃথক জায়গায় সড়ক দুর্ঘটনায় নিহত ২

খুলনা বিভাগ

জুরাইস ইসলাম মেহেরপুর প্রতিনিধি: মেহেরপুর পৃথক পৃথক জায়গায় সড়ক দুর্ঘটনায় দুই জন নিহত হয়েছে। সদর উপজেলার বুড়িপোতা সড়কের আমতলা মোড় নামক স্থানে ট্রাক্টর চাপায় নিহত হয়েছে ভনা শেখ(৫৫) নামের ইটভাটা শ্রমিক । বুধবার (২৩ফেব্রুয়ারী) সন্ধ্যায় ইটভাটায় কাজ শেষ করে সাইকেল যোগে বাড়ি ফেরার পথে ট্রাক্টর চাপায় নিহত হন তিনি।

স্থানীয়রা জানায়, বুড়িপোতার সৈয়দের ইটভাটায় শ্রমিকের কাজ করতেন ভনা শেখ। প্রতিদিনের ন্যায় ৬টার দিকে ইটভাটায় কাজ শেষ করে সাইকেল যোগে বাড়ি ফেরার পথে বুড়িপোতা সড়কের আমতলা মোড়ে পৌছুলে অপর দিক থেকে আসা একটি ট্রাক্টর তাকে চাপা দিলে চাকার তলে পিষ্ট হয়ে ঘটনাস্থলেই মারা যায় ভনা শেখ। স্থানীয় পথচারিরা খবর দিলে নিহতের পরিবারের লোকজন ঘটনাস্থলে এসে লাশ উদ্ধার করে। দুর্ঘটনা পর ট্রাক্টর ও চালক পালিয়ে যায়।

মেহেরপুর সদর থানার ওসি শাহ দারা খান নিহতের বিষয়টি নিশ্চিত করে জানান, একজন ভাটা শ্রমিক ট্রাক্টর চাপায় মারা গেছে এমন সংবাদ পেলে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। সেখান থেকে নিহতের মরদেহ পুলিশ হেফাজতে নেয়া হয়েছে।

অপরদিকে টিকা নিয়ে বাড়ি ফেরার পথে মেহেরপুরের গাংনীর সাকিবুল ইসলাম শিলন (১৩) নামের এক স্কুল ছাত্র নিহত হয়েছে। আজ বুধবার দুপুরে মেহেরপুর-কুষ্টিয়া সড়কের পশ্চিম মালসাদহ নামক স্থানে ইজিবাইকের (ব্যাটারি চালিত যান) ধাক্কায় তার মৃত্যু হয়। সাকিবুল ইসলাম শিলন গাংনী উপজেলার সহড়াতলা গ্রামের রাহাতুল ইসলামের ছেলে। সে হাড়াভাঙ্গা এইচকেএস মাধ্যমিক বিদ্যালয়ের অষ্টম শ্রেণির ছাত্র।

নিহতের চাচাতো ভাই আব্দুল্লাহ জানান, স্কুলের ছাত্রছাত্রীদের সঙ্গে টিকা নিতে গাংনী পৌরসভায় যাওয়া হয়। টিকা নিয়ে ইজিবাইকে করে বাড়ি ফেরার সময় পেছন থেকে দ্রুত গতির অপর একটি ইজিবাইক ধাক্কা দিলে মাথায় গুরুতর আঘাত পান শিলন। রক্তাত্ব জখম অবস্থায় তাকে গাংনী উপজেলা স্বাস্থ্য কমেপ্লক্সে নিয়ে যাওয়া হয়। চিকিৎসার এক পর্যায়ে তার মৃত্যু হয়।

গাংনী থানা ভারপ্রাপ্ত কর্মর্কা ওসি আব্দুর রাজ্জাক জানান, ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। মরদেহ পুলিশ হেফাজতে রয়েছে। এ বিষয়ে আইনী কার্যক্রম প্রক্রিয়াধীন।

Tagged

Leave a Reply