দেড়যুগ পর স্বেচ্ছাসেবক লীগের নতুন নেতৃত্ব khulna tv

দেড়যুগ পর স্বেচ্ছাসেবক লীগের নতুন নেতৃত্ব মহানগরে নাছিম-রাসেল ও জেলায় হানিফ-আজিজুর

খুলনা বিভাগ

খুলনা টিভি ডেস্ক: দেড়যুগ পর অনুষ্ঠিত হল খুলনা মহানগর ও জেলা স্বেচ্ছাসেবক লীগের ত্রি-বার্ষিক সম্মেলন।শনিবার (৬ নভেম্বর) নগরীর হাদিস পার্কে অনুষ্ঠিত হয় এই ত্রি-বার্ষিক সম্মেলন শেষে বিকেলে ঘোষণা হয় মহানগর ও জেলার নেতৃত্বে আসা কমিটির।

মহানগর স্বেচ্ছাসেবক লীগে এম এ নাসিমকে সভাপতি ও আসাদুজ্জামান রাসেলকে সাধারণ সম্পাদক নির্বাচিত করা হয়েছে। এছাড়া জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি শেখ মোঃ আবু হানিফ ও সাধারণ সম্পাদক আজিজুর রহমান রাসেল নির্বাচিত হয়েছে।

এর আগে সকালে স্বেচ্ছাসেবক লীগের ত্রি-বার্ষিক সম্মেলনের উদ্বোধন করা হয়েছে।শনিবার ( ৬ নভেম্বর) দুপুর পৌণে ১২টায় নগরীর হাদিস পার্কে এই ত্রি-বার্ষিক সম্মেলনের উদ্বোধন করেন স্বেচ্ছাসেবক লীগের সভাপতি নির্মল রঞ্জন গুহ।

উদ্বোধনের আগে জাতীয় পতাকা উত্তোলন করা হয়। এরপর গাওয়া হয় জাতীয় সংগীত।

এ সময় প্রধান অতিথি ছিলেন বাংলা‌দেশ আওয়ামী লী‌গের যুগ্ম সম্পাদক আ ফ ম বাহাউ‌দ্দিন না‌সিম ও খুলনা-২ আস‌নের সংসদ সদস্য সেখ সালহউ‌দ্দিন জু‌য়েলসহ অন্যান্য অতিথিরা। এরপর বেলুন ও কবুতর উড়া‌নো হয়।

সম্মেলনকে ঘিরে গোটা হা‌দিস পার্ক এলাকায় নিরাপত্তার ব্যবস্থা জোরদার করা হয়েছে। সকাল থে‌কে নগরীর বি‌ভিন্ন ওয়ার্ড ও উপ‌জেলার নেতাকর্মীরা মি‌ছিল সহকা‌রে শ্লােগানসহকারে হা‌দিস পা‌র্কে উপ‌স্থিত হ‌তে থাকে।

সম্মেলনের উদ্বোধক আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সভাপতি নির্মল রঞ্জন গুহ বলেন, স্বেচ্ছাসেবক লীগ শেখ হাসিনার হাতে গড়া সংগঠন। সকলকে একসাথে কাজ করতে হবে। সম্মেলনের প্রধান অতিথি আওয়ামী লীগের যুগ্ম সাধারণ

সম্পাদক আ. ফ. ম. বাহাউদ্দিন নাসিম বলেন, করোনার সময় যখন গোটা বিশ্ব বিপর্যস্ত, তখন স্বেচ্ছাসেবকদের ঐকান্তিক প্রচেষ্টায় দেশ ঘুরে দাড়িয়েছে। প্রধানমন্ত্রী আপনাদের কৃতকর্মের প্রতি কৃতজ্ঞ। আপনারা জাতির পিতার আদর্শের সৈনিক। দেশ যখন শান্তি ও অগ্রগতির দিকে এগিয়ে যাচ্ছে ঠিক সেই মুহুর্তে জামাত বিএনপি ষড়যন্ত্র করছে।

প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক এ কে এম আফজালুর রহমান বাবু।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন খুলনা সিটি কর্পোরেশনের মেয়র ও মহানগর আওয়ামী লীগের সভাপতি তালুকদার আব্দুল খালেক, বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এস এম কামাল হােসেন, বঙ্গবন্ধুর ভ্রাতুষ্পুত্র যুবলীগের প্রেসিডিয়াম সদস্য শেখ সোহেল উদ্দিন, বাগেরহাট-২ আসনের সংসদ সদস্য শেখ সারহান নাসের তন্ময়, বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় সদস্য এ্যাড. আমিরুল আলম মিলন এমপি, মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এম ডি এ বাবুল রানা, সংসদ সদস্য নারায়ন চন্দ্র চন্দ, সংসদ সদস্য আক্তারুজ্জামান বাবু, জেলা আওয়ামী লীগের সভাপতি জেলা পরিষদ সভাপতি শেখ হারুনুর রশীদ, আওয়ামী লীগের সদস্য গ্লোরিয়া ঝর্ণা সরকার এমপি, সংসদের হুইপ বাবু পঞ্চানন বিশ্বাস এমপি, সংসদ সদস্য আব্দুস সালাম মূর্শিদী, স্বেচ্ছাসেবক লীগের কেন্দ্রীয় সহ সভাপতি সৈয়দ নাসির উদ্দিন ও নির্মল কুমার চ্যাটার্জী।

খুলনা টিভি

Tagged

Leave a Reply