খুলনা নগরীতে সেনাবাহিনীর ভুয়া পরিচয়ধারী এক প্রতারক আটক ,khulna tv

খুলনা নগরীতে সেনাবাহিনীর ভুয়া পরিচয়ধারী এক প্রতারক আটক

খুলনা বিভাগ

সাব্বির হোসেন : নগরীর খানজাহান আলী থানার ফুলবাড়ীগেট মিরেরডাঙ্গা আবাসিক এলাকা থেকে সেনাবাহিনীর ভুয়া পরিচয়ধারী এক প্রতারককে আটক করেছে পুলিশ। মোঃ রাসেল শেখ (২৭) নামের ওই প্রতারক ডুমুরিয়া উপজেলার সাহস ইউনিয়নের কুমোড়ঘাটি গ্রামের শাখাম শেখ এর পুত্র।

পুলিশ জানায়, সে নিজেকে সেনাবাহিনী সদস্য বলে পরিচয় দিয়ে দির্ঘদিন ধরে প্রতারনা করে আসছিলো।

ভুক্তভোগী সাদ্দাম জানান, চলতি বছরের ১৫ ও ১৬ আগস্ট দুই দফায় সেনাবাহিনীতে চাকরি দেয়ার কথা বলে প্রতারক রাসেল শেখ ২ লক্ষ ৭০ হাজার টাকা নিলেও সে চাকরি না দিয়ে ঘুরাতে থাকে। সাদ্দামের মা রেবেকা বেগম সেনাবাহিনীর বিভিন্ন জায়গায় খোঁজ নিয়ে জানতে পারে রাসেল শেখ সেনাসদস্য নয়। সে একজন প্রতারক। এ সময় রেবেকা বেগম প্রতারক এর সাথে তার মোবাইলে কথা বলে কৌশলে জানে সে মিরেরডাঙ্গা কেডিএ আবাসিক এলাকার মনিরুজ্জামানের বাড়ির ভাড়াটিয়া।

মঙ্গলবার (১২ অক্টোবর) দুপুর ১২টার দিকে খানজাহান আলী থানার অফিসার ইনচার্জ প্রবীর কুমার বিশ্বাস, এসআই হাসনুজ্জামান, এ এস আই ইস্তিয়াক আহম্মেদ সঙ্গীয়ফোর্সসহ ভুক্তভোগী সাদ্দামকে নিয়ে মিরেরডাঙ্গা আবাসিক এলাকার ওই বাড়িতে যায়। এ সময় সেখান থেকে সেনাবাহিনীর বুট জুতা, গেঞ্জী, নকল জাতীয় পরিচয়পত্র ও প্রতারনা করার গুরুত্বপূর্ণ আলামতসহ তাকে থানা হেফোজতে আনে পুলিশ।

খানজাহান আলী থানার অফিসার ইনচার্জ প্রবীর কুমার বিশ্বাস জানান, আটককৃত ব্যক্তিকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। জিজ্ঞাসাবাদ শেষে আইনগত ব্যবস্থ্যা গ্রহণ করা হবে।

খুলনা টিভি/khulnatv

Tagged

Leave a Reply