নড়াইল জেলা পুলিশের আয়োজনে সাপ্তাহিক মাস্টার প্যারেড অনুষ্ঠিত khulna tv

নড়াইল জেলা পুলিশের আয়োজনে সাপ্তাহিক মাস্টার প্যারেড অনুষ্ঠিত

খুলনা বিভাগ

মোঃ খাইরুল ইসলাম চৌধুরী, নড়াইল প্রতিনিধিঃ ৩১ অক্টোবর রবিবার সকাল ০৮:৩০ ঘটিকায় নড়াইল জেলা পুলিশের আয়োজনে নড়াইল পুলিশ লাইন্স প্যারেড গ্রাউন্ডে সাপ্তাহিক মাস্টার প্যারেড অনুষ্ঠিত হয়। সালামী গ্রহণ ও প্যারেড পরিদর্শন করেন পুলিশ সুপার জনাব প্রবীর কুমার রায়, পিপিএম (বার), নড়াইল। 


সালামী গ্রহণ এবং প্যারেড পরিদর্শন শেষে পুলিশ সুপার মহোদয় অফিসার ফোর্সদের উদ্দেশ্যে একতাবদ্ধ হয়ে কাজ করা, ডিসিপ্লিন ও ড্রেস রুলস মেনে চলা, সিনিয়রদের সম্মান করা, সরকারি মালামালের হেফাজত করা, পুলিশের ভাবমূর্তি নষ্ট করে এমন প্রশ্নবিদ্ধ ও বিতর্কিত কাজ থেকে বিরত থাকা, ডিউটি চলাকালে ইনচার্জ ব্যতীত মোবাইল ব্যবহার না করা, হেলমেট ও লাইসেন্স ছাড়া মটরসাইকেল না চালানো, অসহায় মানুষের পাশে দাড়ানো, মাদকের বিরুদ্ধে জিরো টলারেন্স নীতি অনুসরণ সহ বিভিন্ন নির্দেশনামূলক বক্তব্য প্রদান করেন।


এ সময় তিনি আসন্ন নির্বাচন উপলক্ষে পুলিশ সদস্যদের পেশাদারিত্বের সহিত দায়িত্ব পালন করতে বলেন। এছাড়া পুলিশ সদস্যদের কোন সমস্যা থাকলে তা পার্ট-১,পার্ট-২ এর মাধ্যমে পুলিশ সুপারকে অবহিত করার জন্য নির্দেশ প্রদান করেন।


এ সময় উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) জনাব তানজিলা সিদ্দিকা, অতিরিক্ত পুলিশ সুপার (হেডকোয়াটার্স) জনাব এস, এম, কামরুজ্জামান, পিপিএম, সহকারী সিনিয়র পুলিশ সুপার(কালিয়া সার্কেল) জনাব প্রণব কুমার সরকার সহ নড়াইল জেলা পুলিশের বিভিন্ন পদমর্যাদার কর্মকর্তাগণ ও পুলিশ সদস্যবৃন্দ।

Tagged

Leave a Reply