সাতক্ষীরা হতে ইজিবাইক চোর চক্রের ০১ সদস্যকে ইজিবাইকসহ গ্রেফতার করেছে র‌্যাব-৬ khulna tv

সাতক্ষীরা হতে ইজিবাইক চোর চক্রের ০১ সদস্যকে ইজিবাইকসহ গ্রেফতার করেছে র‌্যাব-৬

খুলনা বিভাগ

খুলনা টিভি ডেস্ক: র‌্যাব তার সৃষ্টিকাল থেকে চাঁদাবাজ, সন্ত্রাসী, খুনী, অবৈধ অস্ত্র গোলাবাররুদ উদ্ধার, ছিনতাইকারী, মাদক ব্যবসায়ী, অপহরণকারী ও প্রতারক গ্রেফতার এবং মাদক দ্রব্য উদ্ধারসহ সাধারণ জনগণের মনে আস্থা অর্জন করতে সক্ষম হয়েছে।

এছাড়াও বিভিন্ন সময়ে সংগঠিত চাঞ্চল্যকর অপরাধে জড়িত অপরাধীদের আইনের আওতায় এনে র‌্যাব জনগনের সুনাম অর্জন করতে সক্ষম হয়েছে।

এরই ধারাবাহিকতায় র‌্যাব-৬ (সাতক্ষীরা ক্যাম্প) এর একটি চৌকশ আভিযানিক দল গোয়েন্দা তথ্যের মাধ্যমে জানতে পারে গত ইং ০৪/১১/২০২১ তারিখ দুপুর অনুমান ১৬.০০ ঘটিকার সাতক্ষীরা জেলার কলারোয়া থানাধীন জনৈক মোঃ মশিয়ার সরদার (৩৭), পিতা- মোঃ দুলু সরদার, মাতা- আছিয়া খাতুন, সাং- কলাটুপি, ইউপি- কুশোডাঙ্গা, থানা- কলারোয়া, জেলা- সাতক্ষীরা এর ০১টি ইজিবাইক তার বাড়ির সামনে হতে অজ্ঞাতনামা চোরেরা চুরি করে নিয়ে যায়।

উক্ত ইজিবাইক উদ্ধারসহ ঘটনার সাথে জড়িত অজ্ঞাতনামা চোরদের গ্রেফতার করতে র‌্যাব-৬ (সাতক্ষীরা ক্যাম্প) এর একটি আভিযানিক দল গোয়েন্দা তৎপরতা অব্যাহত রাখে।

এরই প্রেক্ষিতে ০৭ ডিসেম্বর ২০২১ তারিখ বিকাল অনুমান ১৬.৪০ ঘটিকার সময় র‌্যাব-৬ (সাতক্ষীরা ক্যাম্প) এর একটি চৌকশ আভিযানিক দল গোয়েন্দা তথ্যের মাধ্যমে সাতক্ষীরা জেলার কলারোয়া থানাধীন হেলাতলা ইউনিয়নের রঘুনাথপুর গ্রামস্থ কাজিরহাট ইট ভাটারমোড় পাকা রাস্তার উপর অভিযান পরিচালনা করে চোরচক্রের সদস্য ১। সায়েদ আলী (৫৫), পিতা- মৃত কাদের বাক্স, মাতা- মৃত সামেত্তবান, সাং- কুশোডাংগা, ওয়ার্ড নং ১০, থানা- কলারোয়া, জেলা- সাতক্ষীরাকে গ্রেফতার করে।

এ সময় উপস্থিত সাক্ষিদের সামনে গ্রেফতারকৃত আসামী সায়েদ আলী (৫৫) এর হেফাজত হতে ০১টি ইজিবাইক (চুরি যাওয়া), ০২টি সিমকার্ডসহ ০১টি মোবাইল ফোন ও নগদ ১২০০/- ( এক হাজার দুইশত) টাকা উদ্ধার পূর্বক জব্দ করে।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেফতারকৃত আসামী সায়েদ আলী (৫৫) স্বীকার করে যে, সাতক্ষীরাসহ আশপাশ এলাকায় দীর্ঘদিন যাবৎ অটো ইজিবাইক/মোটরসাইকেল চুরির সাথে জড়িত।

গ্রেফতারকৃত আসামীকে সাতক্ষীরা জেলার কলারোয়া থানায় হস্তান্তর করতঃ তার বিরুদ্ধে মামলা রুজু করা হয়।

খুলনা টিভি

Tagged

Leave a Reply