যুবলীগ ও ছাত্রলীগের উদ্যোগে বৃক্ষ রোপন_KHULNA TV

নগরীর ২৭নং ওয়ার্ড যুবলীগ ও ছাত্রলীগের উদ্যোগে বৃক্ষ রোপন

কৃষি ও খাদ্য

খুলনা প্রতিনিধি সাব্বির হোসেন : বাংলাদেশ আওযামী যুবলীগ ও বাংলাদেশ ছাত্রলীগ খুলনা মহানগর শাখার সবুজ বনায়ন কার্যক্রমের অংশ হিসেবে ২৭নং ওয়ার্ড যুবলীগ ও ছাত্রলীগের উদ্যোগে বৃক্ষরোপন কর্মসূচি পালন করা হয়েছে। গত শনিবার নগরীর বাগমারায় পতিত জমিতে বৃক্ষ রোপনের মধ্যদিয়ে এই কর্মসূচির উদ্বোধন করেন ২৭নং ওয়ার্ড কাউন্সিলর ও নগর আওয়ামী লীগের প্রচার সম্পদাক জেড এ মাহমুদ ডন।

এ সময় আরও উপস্থিত ছিলেন, ২৭নং ওয়ার্ড আওযামী লীগের সভাপতি ফেরদাউস হোসেন লাবু, মোঃ মেহেদী হাসান, নগর ছাত্রলীগ নেতা কামরুজ্জামান ইমরান, ওয়ার্ড যুবলীগের যুগ্ম আহবায়ক এস এম ইব্রাহিম তপু, জিহাদুল ইসলাম জিহাদ, সাবেক নগর ছাত্রনেতা এস এম সাঈদুজ্জামান, যুবলীগ নেতা সাগর মজুমদার, ওয়ার্ড ছাত্রলীগের সভাপতি এস এম রবকত উল্লাহ রাজ, ওয়ার্ড ছাত্রলীগের সাধারণ সম্পাদক শেখ রাকিব আহমেদ, শেখ রাসেল, এস এম বাবু, উজ্জ্বল মন্ডল, সালাউদ্দীন ঢালী, রিমন দাশ, মিলন রায়, সৈতক মজুমদার, মোঃ সোহাগ শেখ, মোঃ সুজন, তপন শীল, ছামীয়ুল আজাদ, শেখ জাহিদুর রহমান সোহাগ প্রমুখ।

এ সময় নেতৃবৃন্দ বলেন, পর্যায়ক্রমে ওয়ার্ডের সকল পতিত জমিতে এই বৃক্ষ রোপন করা হবে। পাশাপাশি সকলকেও একটি ফলজ, বনজ ও ঔষধি গাছ লাগানোর আহ্বান জানান নেতৃবৃন্দ।

Tagged

Leave a Reply