সবথেকে দামী শরীর গিনেস বুক অফ ওয়ার্ল্ড রেকর্ড !

অন্যান্য

এখন তিনি আর হেসে ওঠেন না মোহিনী মায়ায়। তাঁর শরীরের সবখানে টাইফুনের ঝড় তোলেন না। তবুও এখনো তাঁকেই আমরা নির্বাচিত করেছি বিশ্বের সবথেকে দামী মডেল হিসাবে। তাঁর নাম েএলিপ ম্যাকফারসন। শুধুমাত্র মডেলিং করে তিনি ৩৮.১২ মিলিয়ান আমেলিকার ডলার অর্জন করেছেন। পাউন্ডের হিসারে তা হলো ২৩ মিলিয়ান। শুধু কি তাই? তিনি নিজেই এক বিশ্বজোড়া প্রসাধন সংস্থা খুলে বসেছেন, এলিট ম্যাকফারসন ইনটিমেট।

একধিক চলচ্চিত্রে তাঁকে অমরা বিভিন্ন চরিত্রে অভিনয় করতে দেখেছি। তাঁর মধ্যে ১৯৯৪ সালে অস্ট্রেলিয়া ও যুক্তরাজ্যের যৌথ উদ্যোগে চলচ্চিত্রায়িত সাইরেন প্রধান। এখানে তিনি এক ছপফটে কিশোরীর ভূমিকাতে অবতীর্ণা হয়েছিলেন। তিনি অভিনয় করেছেন ১৯৯৬ সালে মার্কিন যুক্তরাস্ট্রের জেনা আয়ার ছবিতে। তাঁকে দেখা গেছে মার্কিন যুক্তরাষ্ট্রে ১৯৯৭ সালে তৈরি হওয়া ব্যাটম্যান অ্যান্ড রবিন ছবিতে। বেশ কিছুদিন ধরে তিনি মার্কিন দেশের টিভি সিরিয়াল ফ্রেন্ডস-এর মুখ্য ভূমিকাতে নিজেকে প্রকাশ করেছিলেন।

বিশ্বের সবথেকে বড় মডেল এজেন্সির নাম হলো এলিট মডেল ম্যানেজমেন্ট। অফিস। পাঁচটি আছে মার্কিন যুক্তরাষ্ট্রে। এমন কি ব্রাজিল, হংকং এবং চীন দেশেও এই সংস্থা তাদের শাখা অফিস খুলেছে।

Tagged

Leave a Reply