শ্রেষ্ট অফিসারদের পুরস্কৃত করলেন পুলিশ সুপার, নড়াইল khulna tv

শ্রেষ্ট অফিসারদের পুরস্কৃত করলেন পুলিশ সুপার, নড়াইল

খুলনা বিভাগ

মোঃ খাইরুল ইসলাম চৌধুরী, নড়াইল জেলা প্রতিনিধিঃ অদ্য ২১ নভেম্বর রবিবার সকাল ১০:০০ ঘটিকায় নড়াইল জেলা পুলিশের আয়োজনে পুলিশ লাইন্স ড্রিলসেডে মাসিক কল্যাণ সভা অনুষ্ঠিত হয়। কল্যাণ সভায় ভালো কাজের স্বীকৃতিস্বরূপ মানদন্ড অনুযায়ী শ্রেষ্ঠ অফিসার ও পুলিশ সদস্যদের পুরস্কৃত করলেন নড়াইল জেলার সুযোগ্য পুলিশ সুপার জনাব প্রবীর কুমার রায়, পিপিএম (বার)।


কল্যাণ সভায় পুলিশ সুপার মহোদয় জেলা পুলিশের বিভিন্ন ইউনিটের ভারপ্রাপ্ত কর্মকর্তা ও অন্যান্য পুলিশ সদস্যেদের সুবিধা-অসুবিধার কথা শোনেন ও সমস্যা সমাধানে গঠনমূলক আলোচনার পাশাপাশি প্রয়োজনীয় নির্দেশনা প্রদান করেন। এছাড়াও তিনি পুলিশ সদস্যদের পেশাদারীত্বের সাথে দায়িত্ব পালন, হেলমেট ও লাইসেন্স ছাড়া মোটরসাইকেল না চালানো, পুলিশের ভাবমূর্তি ক্ষুণ্ন হয় এমন কাজ থেকে বিরত থাকা এবং ফেসবুকে অপ্রাসঙ্গিক মন্তব্য না করার জন্য নির্দেশ দেন।


কল্যাণ সভায় অক্টোবর ২০২১ মাসে বিভিন্ন ক্ষেত্রে গুরুত্বপূর্ণ অবদান ও অর্জন এবং চৌকস কার্য সম্পাদনের জন্য পুলিশ সুপার মহোদয় নড়াইল জেলার বিভিন্ন ইউনিটে কর্মরত পুলিশ সদস্যদের মধ্যে ক্রেস্ট ও অর্থ পুরস্কার বিতরণ করেন। 

এ সময় উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অপরাধ) জনাব মোঃ রিয়াজুল ইসলাম, অতিরিক্ত পুলিশ সুপার (হেডকোয়াটার্স) জনাব এস এম কামরুজ্জামান, পিপিএম, সিনিয়র সহকারী পুলিশ সুপার (কালিয়া সার্কেল) জনাব প্রণব কুমার সরকার সহ সকল থানার অফিসার ইনচার্জ এবং নড়াইল জেলা পুলিশের বিভিন্ন পদমর্যাদার কর্মকর্তাগণ ও পুলিশ সদস্যবৃন্দ ।

Tagged

Leave a Reply