শিশু অধিকার সপ্তাহ ২০২১ শিশুদের অধিকার বিষয়ক আলোচনা সভা khulna tv

শিশু অধিকার সপ্তাহ ২০২১ শিশুদের অধিকার বিষয়ক আলোচনা সভা

বাংলাদেশ

তেরখাদা প্রতিনিধিঃ শিশু অধিকার সাপ্তাহ : ২০২১ উপলক্ষ্যে জাগ্রত যুব সংঘ ( জেজেএস ) ১০ অক্টোবর , ২০২১ – এ ০১ নং আজগড়া ইউনিয়নের ৪ নং ওয়ার্ডে আনন্দনগর গ্রামে এস ডি এফ অফিসে শিশু অধিকার সাপ্তাহ : ২০২১ উপলক্ষ্যে জাগ্রত যুব সংঘ ( জেজেএস ) ১০ অক্টোবর , ২০২১ – এ ০১ নং আজগড়া ইউনিয়নের ৪ নং ওয়ার্ডে আনন্দনগর গ্রামে এস ডি এফ অফিসে ৩০ জন শিশু ও ১৫ জন মায়েদের অংশগ্রহণে শিশুদের অধিকার বিষয়ক আলোচনা সভা আয়োজন করে ।

জাগ্রত যুব সংঘ ( জেজেএস ) এর প্রকল্প ব্যবস্থাপক এম হাসিবুল হাসানের সঞ্চালনায় উক্ত অনুষ্ঠানে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ০১ নং আজগড়া ইউনিয়ন পরিষদের সংরক্ষিত ( ৪,৫,৬ ) ওয়ার্ডের সদস্য ও প্যানেল চেয়ারম্যান মোছাঃ নাছিমা খাতুন আরও অতিথী হিসেবে উপস্থিত ছিলেন ০১ নং আজগড়া ইউনিয়ন পরিষদের সচিব জি এম আরিফুজ্জামান । অনুষ্ঠানে স্বেচ্ছাসেবী , জেজেএস পিসিএসডি প্রকল্পের সিআরপি শ্যমলী বিশ্বাস ও শুভেন্দু বর অংশগ্রহণ করে।

০১ নং আজগড়া ইউনিয়ন পরিষদের সংরক্ষিত ( ৪,৫,৬ ) ওয়ার্ডের সদস্য ও প্যানেল চেয়ারম্যান মোছাঃ নাছিমা খাতুন বলেন আমরা চাইনা কোন শিশু নির্যাতনের স্বীকার হোক। কোন শিশু নির্যাতনের স্বীকার হলে শিশুদেও পাশে থাকার প্রত্যয় ব্যক্ত করেন। তিনি আরো বলেন শিশুদেও অধিকার বাস্তবায়নে পাশে সব সময় ইউনিয়ন পরিষদ আছে।

জেজেএস সুরক্ষায় যে কার্যক্রম পরিচালনা করছে তার জন্য এবং শিশু অধিকার সাপ্তাহ -২০২১ উপলক্ষ্যে এই অনুষ্ঠান আয়োজন এবং ইউনিয়ন পরিষদকে যুক্ত করার জন্য আন্তরিক ধন্যবাদ দিয়েছেন । সমাপনি বক্তব্যে ০১ নং আজগড়া ইউনিয়ন পরিষদের সচিব জি এম আরিফুজ্জামান শিশুদের অংশগ্রহনের উপর গুরুত্ব দিয়ে বলেন সবার আগে শিশুদের মতামতকে গুরুত্ব দিতে হবে।

তিনি বলেন জেজেএস এমন একটি পরিবেশ করতে চায় যেখানে কোন শিশু নির্যাতনের স্বীকার হবে না । সকল শিশুর অধিকার প্রাপ্তির ক্ষেত্রে পাশে থাকার প্রতাশা করেন। আয়োজনের সাথে জড়িত সবাইকে ধন্যবাদ দিয়ে অনুষ্ঠানের সমাপ্তি ঘোষনা করেন।

khulna tv

Tagged

Leave a Reply