রাড়ুলী ইউনিয়নের সাবেক চেয়ারম্যান আজিজ গোলদার জালিয়াতি মামলায় জেলহাজতে

রাড়ুলী ইউনিয়নের সাবেক চেয়ারম্যান আজিজ গোলদার জালিয়াতি মামলায় জেলহাজতে

খুলনা বিভাগ

মোঃ জিয়াউদ্দীন নায়েব: খুলনার পাইকগাছা রাড়ুলী ইউনিয়নের সাবেক চেয়ারম্যান আজিজ গোলদারের  বিরুদ্ধে জালিয়াতি মামলা করেন পাইকগাছা সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে  আজিজ গোলদারের শরীক আতিয়ার গোলদার যার নং ৩৬৬/২১ তারিখ  ২৫/৫/২১ইং ধারা  ৪৬৫/৪৬৭/৪৬৮/৪৭১/ ৪২০/৪০৬/৫০৬ প্যানেল কোড আদালত মামলাটি আমলে নিয়ে  পি বি আই খুলনাকে তদন্ত পূর্বক প্রতিবেদন দেওয়ার জন্য  নির্দেশ দেন।

পি বি আই খুলনা  মামলাটির তদন্ত করে ঘটনার সত্যতা পেয়ে রাড়লী ইউনিয়নের সাবেক চেয়ারম্যান শ্রীকন্ঠপুর গ্রামের নিবাসী আজিজ গোলদার ও আব্দুস সোবহানের বিরুদ্ধে পাইকগাছা সিনিয়র ম্যাজিস্ট্রেট আদালতে তদন্ত প্রতিবেদন দাখিল করেন।

প্রতিবেদন পেয়ে আদালত আজিজ গোলদারের বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা জারি করলে আজিজ গোলদার মহামান্য হাইকোর্ট সুপ্রিমকোর্ট থেকে ৬ সপ্তার জন্য জামিন নিয়ে আসেন হাইকোর্ট আরও নির্দেশ দেন ৬ সপ্তাহের মধ্যে নিম্ন আদালতে সশরীরে হাজির হওয়ার জন্য নির্দেশ দেন।

হাইকোর্টের আদেশের আলোকে গত ১/১১/২১ তারিখে আজিজ গোলদার পাইকগাছা সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে হাজির হয়ে জামিনের আবেদন করলে আদালত জামিন নামঞ্জুর করে জেলহাজতে প্রেরণ করেন এবং আবদুস সুবহানের নামে গ্রেফতারি পরোয়ানা জারি করেন আদালত।

খুলনা টিভি

Tagged

Leave a Reply