যশোর চৌগাছায় গালকাটা মৃতদেহ উদ্ধার

যশোর চৌগাছায় গালকাটা মৃতদেহ উদ্ধার

খুলনা বিভাগ

খুলনা টিভি: যশোরের চৌগাছায় কাইয়ুম আলী (৫৫) নামে এক ব্যক্তির গলাকাটা লাশ উদ্ধার করেছে পুলিশ। তিনি যশোর সদর উপজেলার কাদিরপাড়া গ্রামের ইসমাইল তরফদারের ছেলে। তার এক ছেলে ঢাকা মেট্রোপলিটন পুলিশের সদস্য হিসেবে কর্মরত।


আজ সোমবার সকাল আটটার দিকে চৌগাছা উপজেলার ফুলসারা ইউনিয়নের সৈয়দপুর গ্রামের সৈয়দপুর-সাতমাইলগামী পাকা রাস্তার পাশে জনৈক আরিফুল ইসলামের জমির পাশ থেকে তার গলাকাটা মরদেহ উদ্ধার করে চৌগাছা থানা পুলিশ।


পুলিশ ও স্থানীয়রা জানান, সকাল আটটার দিকে মৃতদেহটি রাস্তার পাশে পড়ে থাকতে দেখে এলাকাবাসী থানা পুলিশকে খবর দেয়। চৌগাছা থানা পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়ে মৃতদেহটি হেফাজতে নেয়। প্রাথমিকভাবে দেখা যায় তাকে গলা কেটে হত্যা করা হয়েছে।পুলিশ জানায়, কাইয়ুম আলী ভাড়ায় মোটরসাইকেলে যাত্রী বহন করতেন। দৃবৃর্ত্তরা তার ভাড়ায় চালিত গাড়িটি নিয়ে গেছে।


পরিবারের পক্ষ থেকে জানিয়েছে, রোববার রাত ১০টার দিকে সর্বশেষ তার জামাই মুন্নার সাথে তার কথা হয়। তারপর থেকে পরিবারের আর কারোসাথে কথা হয়নি । পরে সকালে তার মরদেহটি মাঠের মধ্যে পাওয়া যায়।


বিষয়টি নিশ্চিত করে চৌগাছা থানার ওসি সাইফুল ইসলাম সবুজ বলেন, মরদেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য যশোর ২৫০ শয্যা বিশিষ্ঠ জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে।


জেলা পুলিশের মুখপাত্র ও যশোর ডিবির ওসি রূপন কুমার সরকার বলেন, এ ব্যাপারে আইনগত ব্যবস্থা গ্রহণ প্রক্রিয়াধীন।

খুলনা টিভি

Tagged

Leave a Reply