মেহেরপুরে ১৩ মামলার আসামী শহর ছাত্রলীগের সাবেক সভাপতি পোলেন গ্রেপ্তার khulna tv

মেহেরপুরে ১৩ মামলার আসামী শহর ছাত্রলীগের সাবেক সভাপতি পোলেন গ্রেপ্তার

বাংলাদেশ

জুরাইস ইসলাম মেহেরপুর: মেহেরপুর শহর ছাত্রলীগের সাবেক সভাপতি মাহফুজুর রহমান পোলেন (৩৯) কে আবারোও ফেন্সিডিলসহ আটক করেছে জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশ। মঙ্গলবার রাতে শহরে অভিযান চালিয়ে ৫ বোতল ফেন্সিডিলসহ মেহেরপুর শহরের মল্লিক পুকুর এলাকা থেকে আটক করে। আটক পোলেন মেহেরপুর বাসস্ট্যান্ড পাড়ার মনিরুল ইসলামের ছেলে।

ডিবি পুলিশ সূত্রে জানা গেছে, গোপন সংবাদ পেয়ে মেহেরপুর ডিবি পুলিশ পরিদর্শক তরিকুল ইসলামের নেতৃত্বে সঙ্গীয় ডিবির এসআই সুলতান মাহমুদ, অজয় কুমার কুন্ডু, এএসআই আহসান হাবীব, হেলাল উদ্দিনসহ সঙ্গীয় ফোর্স নিয়ে শহরের মল্লিকপাড়ার মল্লিক পুকুর এলাকায় অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করে। এসময় তার কাছ থাকা ৫ বোতল ফেন্সিডিলসহ তাকে গ্রেপ্তার করা হয়।

এ ঘটনায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মেহেরপুর সদর থানায় একটি মামলা হয়েছে। পুলিশ আরোও জানায় তার বিরুদ্ধে মাদকের পাঁচটি অন্যান্য আটটি আইনের মোট ১৩টি মামলা আদালতে বিচারাধীন রয়েছে।

মেহেরপুর জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশের পরিদর্শক ওসি জুলফিকার আলী জানান, মাহফুজুর রহমানকে ফেনসিডিলসহ গ্রেপ্তার করা হয়েছে। তাকে মাদক মামলার আইনে আদালতে প্রেরণ করা হবে। তিনি মাদকের বিষয়ে বলেন মাদকের সাথে যত ক্ষমতাশালী ব্যক্তিই জড়িত থাকুক না কেন কারো ছাড় নয়। মেহেরপুর জেলাকে মাদকমুক্ত রাখার জন্য আমাদের এই মাদক বিরোধী অভিযান চলমান থাকবে।

খুলনা টিভি/khulnatv

Tagged

Leave a Reply