মানবতার টানে খুলনা জেলা আওয়ামী লীগ _khulnatv

মানবতার টানে খুলনা জেলা আওয়ামী লীগ নেতা অধ্যাপক ডা.মোহাঃ শেখ শহীদ উল্লাহ কয়রায়

বাংলাদেশ

শুভ মন্ডল কয়রা, খুলনা সংবাদদাতা: খুলনা জেলার সর্ব দক্ষিণের কয়রা উপজেলা ।আর এই কয়রা উপজেলায় ও সারা বাংলাদেশের মতো শক্তিশালী আওয়ামী লীগ সংগঠন রয়েছে। নিম্ন প্রত্যন্ত এই অঞ্চলের আওয়ামী লীগ সংগঠনের যুগ্ম সাধারণ সম্পাদক আমিরুল ইসলাম ঢালী ।

দীর্ঘদিনের পরীক্ষিত রাজনৈতিক পোড় খেগো মুজিব আদর্শের সৈনিক কে দেখতে এলেন খুলনা জেলা আওয়ামী লীগের স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক অধ্যাপক ডা. মোহাঃ শেখ শহীদুল্লাহ। আমিরুল ইসলাম ঢালী দীর্ঘ দিন ধরে অসুস্থ আছেন । তার অসুস্থতার খবর পেয়ে অধ্যাপক ডা.মোহাঃ শেখ শহীদুল্লাহ ছুটে এসেছেন তার কর্মস্থল ঢাকা থেকে।তিনি সাংবাদিকদের উদ্দেশ্যে বলেন অতীতে আমি ছাত্রলীগ করেছি এখন আওয়ামী লীগ করছি এবং ভবিষ্যতে বঙ্গবন্ধুর আদর্শের সৈনিক এবং জনোনেত্রী শেখ হাসিনার বিশ্বস্ত কর্মী হিসেবে থাকতে চাই।

তিনি বলেন আমি আওয়ামী লীগের সম্পর্কে অনেক বইপত্র পড়ি এমনকি শেখ হাসিনার লেখা বই গুলি ও আমি পড়ি। আমি বইগুলিতে যত অনুসন্ধান করছি ততটাই মুগ্ধ এবং বিস্মিত হচ্ছি। আমরা সবাই ভাবি যে আমাদের নেত্রী খুব শান্তিতে আছেন আসলে তিনি তার জীবনে অনেক চড়াই বালু ও সংগ্রামের মধ্য দিয়ে আজকের এই জায়গায় এসেছেন। আমি যদি কখনো খবর পাই আমার আওয়ামী লীগের কোনো কর্মী অসুস্থও বিপদে পড়েছে আমি আমার শত ব্যস্ততার মধ্যেও তার দিকে সাহায্যের হাত বাড়িয়ে দিই। আর সারা জীবন এইভাবে সকল কে সাহয্য করে যাবো।ওই সময়ে তার সঙ্গী হিসেবে ছিলেন ডা. সুজিত বৈদ‍্য, ধীরাজ ও সাজু।

KHULNA TV

Tagged

Leave a Reply