তেরখাদায় মুক্তির উৎসব ও সুবর্ণ জয়ন্তী

তেরখাদায় মুক্তির উৎসব ও সুবর্ণ জয়ন্তী মেলায় স্বাস্থ্য দপ্তরের স্টলে সুষম সেবা প্রদান

অন্যান্য

তেরখাদা প্রতিনিধিঃ উপজেলা প্রশাসন আয়োজিত মুক্তির উৎসব ও সুবর্ণ জয়ন্তী মেলা ২০২২ এ উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা দপ্তর কর্তৃক স্টলে প্রদান করা হয় সুষম সেবা। স্বাস্থ্য কমপ্লেক্সের স্টলে বিভিন্ন এলাকা থেকে আগত সাধারণ মানুষকে রক্তচাপ নির্ণয়, চোখে ভিষন টেস্ট, ডাইবেটিস পরীক্ষা,নাড়ীর গতি নির্ণয়,রক্তে অক্সিজেনের উপস্থিতি নির্ণয়, কোভিড- ১৯ ভ্যাকসিন এবং প্রাথমিক চিকিৎসা প্রদান করা হয়।

এছাড়া স্টলে অন্যান্য সেবা কার্যক্রম চলমান ছিল। স্বাস্থ্য বিভাগের সহযোগী সংস্থা হিসেবে কেয়ার বাংলাদেশ কর্তৃক উক্ত স্টলে কোভিড-১৯ সম্পর্কে সচেতনতা বৃদ্ধির লক্ষ্যে লিফলেট, পোস্টার বিতরণ ও সচেতনতা মূলক বার্তা প্রদান করা হয়।

এছাড়াও অনলাইন রেজিষ্ট্রেশন করা হয়। উক্ত স্ট পরিদর্শন করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা আবিদা সুলতানা, উপজেলা পরিষদের ভাইসচেয়ারম্যান মোঃ শারাফাত হোসেন মুক্তি,উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ হেলেনা আক্তার নিপা,

উপজেলা কৃষি অফিসার মোঃ সফিকুল ইসলাম, সিনিয়র উপজেলা মৎস্য কর্মকর্তা দিপংকর পাল, উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সভাপতি মোল্যা সাহিদুল ইসলাম, সাধারণ সম্পাদক ও তেরখাদা প্রেসক্লাবের সভাপতি এস এম মফিজুল ইসলাম জুম্মান, কেয়ার বাংলাদেশের প্রজেক্ট অফিসার ডলি সুলতানা। এছাড়াও অন্যান্য কর্মকর্তা ও শ্রেণি পেশার লোকজন উপস্থিত ছিলেন।

খুলনা টিভি

Tagged

Leave a Reply