narail khulna tv

নড়াইলে মা-বাবাকে মারপিটের ঘটনায় ছেলেদের বিরুদ্ধে থানায় অভিযোগ দায়ের

অন্যান্য

খন্দকার সাইফুল নড়াইলঃ নড়াইলের লোহাগড়ার মল্লিকপুর ইউনিয়নের দোয়া মল্লিকপুর গ্রামে মা-বাবাকে মারপিটের ঘটনায় ছেলেদের বিরুদ্ধে থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছে মা-বাবা। মা-বাবার লিখিত অভিযোগ সুত্রে জানা গেছে , উপজেলার মল্লিকপুর ইউপির দোয়া মল্লিকপুর গ্রামের আঃ কুদ্দুস শেখ ও স্ত্রী নাহার বেগমকে তাদের ছেলে বিল্লাল শেখ ও নুরনবী শেখ প্রায়ই মারপিট করে আসছিল ।

মঙ্গলবার(৩১ মে) সকাল ১০ টার দিকে পারিবারিক তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে কুদ্দুস শেখের ছেলে বিল্লাল শেখ ও নুরনবী শেখ মা নাহার বেগম(৪৫)-বাবা কুদ্দুস শেখ(৫০)কে মারপিট করতে থাকে। এসময়ে মা-বাবার মারপিট ঠেকাতে এগিয়ে আসে মেয়ে নিপা ও সোনালী খানম তাদেরও ওই লম্পট ছেলেরা মারপিট করে। আহত পিতা কুদ্দুস শেখ কান্না বিজড়িত কন্ঠে বলেন,ছেলেরা তাদের বৌদের কুপরামর্শে ও প্রতিবেশী মাহাবুর শেখের সহযোগীতায় আমার ছেলেরা আমাকে জমি লিখে দিতে বলে।

আমি জমি লিখে না দিলে মঙ্গলবার সকালে ছেলেরা আমাকে গলা চিপে ধরে মারপিট করে ও আমার স্ত্রী নাহার বেগমকে চুলের মুঠি ধরে বেধড়ক মারপিট করে।এমনকি আমার মেয়েরা ঠেকাতে গেলে তাদেরকে ও মারপিট করে। এ মারপিটের সুষ্ঠ বিচার চেয়ে মঙ্গলবার(৩১ মে)বিকালে লোহাগড়া থানায় প্রতিবেশী মাহাবুর ও ছেলেদের আসামী করে লোহাগড়া থানায় একটি অভিযোগ দায়ের করেছি।

অভিযুক্ত প্রতিবেশী মাহাবুর শেখের সঙ্গে মোবাইলে যোগাযোগ করলে তিনি বলেন,আমি বাবা -ছেলেদের ঝামেলা ঠেকাতে যেয়ে বাবা কুদ্দুসকে একটা চড় দিয়েছি মাত্র। অভিযোগ প্রাপ্তির কথা স্বীকার করে লোহাগড়া থানার এএসআই রুহল আমিন বলেন,তদন্ত করে আইনগত ব্যাবস্থা গ্রহন করব।

Tagged

Leave a Reply