মানুষ মানুষের জন্য মানবপ্রেমী প্রবাসী শেখ রউফ আহমেদ, এফসিএ, লন্ডন!

মানুষ মানুষের জন্য মানবপ্রেমী প্রবাসী শেখ রউফ আহমেদ, এফসিএ, লন্ডন!

লাইফ স্টাইল

মানুষ মানুষের জন্য মানবপ্রেমী প্রবাসী শেখ রউফ আহমেদ, এফসিএ, লন্ডন!

ব্রততী রায় শিশু ও প্রতিবন্ধী কল্যাণ ট্রাস্ট কর্তৃক আয়োজিত খুলনা জেলার পাইকগাছা থানার গদাইপুর ইউনিয়নের 12 টি প্রাইমারি স্কুলের কৃতী শিক্ষার্থীদের মাঝে পুরস্কার বিতরণ অনুষ্ঠান । প্রাধান অতিথি, শেখ রউফ আহমেদ, এফসিএ, লন্ডন । প্রতি বছর এই কার্যক্রমের ধারাবাহিকতায় এবার ও কৃতী শিক্ষার্থীদের উৎসও উদ্দীপনা বাড়ানোর জন্য তাদের মাঝে পুরস্কার বিতরণ করেন লন্ডনে থাকা প্রবাসী

বাংলাদেশের প্রতি অকৃতিম ভালবাসার মানুষ ও মানবসেবায় নিবেদিত প্রাণ শেখ রউফ আহমেদ, এফসিএ। মানবসেবায় নিবেদিত এই মানুষ টি প্রতি বছর সুদূর লন্ডন থেকে শুধু মাত্র দেশের অসহায় দুস্থ ও কৃতী মেধাবী ঝরে পড়া শিক্ষার্থীদের খোঁজ খবর নেওয়া সহ বিভিন্ন সাহেয্য সহযোগিতা দিয়ে থাকেন। স্থানীয় মানুষের সাথে কথা বলে জানা যাই তিনি প্রতি বছর সুদূর লন্ডন থেকে নিজ দেশে এসে এলাকার অসহায় দুস্থ পরিবারের পাশে দাঁড়ান এবং কৃতী শিক্ষার্থীদের লেখা পড়ার দায়িত্ব নেন।

তিনি তার এলাকায় আর্তমানবতার সেবায় এক অনন্য মানুষ হিসাবে পরিচিত সেই মানুষটি আর কেউ নয় তিনি হলেন শেখ রউফ আহমেদ, এফসিএ, লন্ডন । উক্ত অনুষ্টানের সভাপতিত্ব করেন গদাইপুর ইউনিয়ন এর চেয়ারম্যান গাজী জনাইদুর রহমান এবং বিশেষ অথিতি ছিলেন শেখ সহরাব উদ্দিন ও শেখ রুহুল কুদ্দুস।
এমনি ভাবে সমাজের বিত্তশীল মানুষদের আর্ত মানবতার সেবায় এগিয়ে আসতে হবে। কারণ দেশ ও সমাজের কাছে আমরা দায়বদ্ধ।

এটাই হতে পারে আপনার জীবনের মহৎ কাজ । কারণ আপনার মাদ্ধমে আল্লাহর সৃষ্টির কোনো প্রাণী সাহেয্য পাচ্ছে, এটা আপনার জন্য কত বড় সৌভাগ্যের ব্যাপার এক বার চিন্তা করুন কারণ অন্য কারো কাছে আল্লাহ তার বান্দার সাহেয্য লেখেন নি যা আপনি করতে পারছেন ।

স্টাফ রিপোর্ট : সাব্বির হোসেন /খুলনা টিভি

Tagged

Leave a Reply