নড়াইলে মাদক মামলায় দুই নারীর যাবজ্জীবন

নড়াইলে মাদক মামলায় দুই নারীর যাবজ্জীবন

অন্যান্য

খন্দকার সাইফুল নড়াইলঃ নড়াইলে মাদক মামলার দুই নারীকে যাবজ্জীবন কারাদণ্ড দিয়েছেন আদালত। এছাড়া প্রত্যেককে ৫ হাজার টাকা জরিমানা, অনাদায়ে আরো ১ বছর বিনাশ্রম কারাদন্ড দেয় আদালত। বৃহস্পতিবার (০২ জুন) বিকাল ৩টার দিকে অতিরিক্ত দায়রা জজ মোঃ কেরামত আলী এ আদেশ দেন।

দন্ডপ্রাপ্তরা হলেন যশোর জেলার বেনাপোল পোর্ট থানার ভবের বেড় গ্রামের আজগর আলীর স্ত্রী ববিতা খাতুন (৩৪) ও মোহম্মদ আলীর স্ত্রী নাছিমা খাতুন (৪১)। তবে রায় ঘোষনার সময় নাছিমা আদালতে উপস্থিত থাকলেও ববিতা পলাতক আছেন।

মামলার বিবরণে জানা যায়, ২০১৩ সালের ৩১ মার্চ দুপুরে নড়াইলের কালিয়া থানার পেড়লি গ্রামের ফাজেল মোল্যা সড়কে চেকপোস্ট বসিয়ে মাদক তল্লাশী করার সময় দুই মহিলার ব্যাগ তল্লাশী করে পুলিশ। এসময় ববিতার হাতে থাক ব্যাগের ভেতর থেকে ২৬ বোতল ফেনসিডিল উদ্ধার করে।

তাদের আটক করে জিজ্ঞাসাবাদ করলে ববিতা পরিহিত জামার নিচ থেকে আরো ৪ বোতল ফেনসিডিল বের করে দেয়, এবং নাছিমা তার পরিহিত স্যালোয়ারে মধ্যে বিশেষ কায়দায় রাখা আরো ১০ বোতল ফেনসিডিল বের করে।

পুলিশ ওইদিনই মোট ৪০ বোতল ফেনসিডিল সহ তাদের কালিয়া থানায় সোপর্দ করে একটি নিয়মিত মাদক মামলা দায়ের করে। ববিতা পরিহিত জামার শেষে আদালত ওই মাদক মামলায় আজ এ রায় ঘোষণা করেন।

Khulna TV

Tagged

Leave a Reply