মাঠ কাঁপানো ফুটবলার থেকে আঃ ছালাম কেরু এখন গড়ইখালীর ইউপি চেয়ারম্যান

মাঠ কাঁপানো ফুটবলার থেকে আঃ ছালাম কেরু এখন গড়ইখালীর ইউপি চেয়ারম্যান

বিনোদন

মোঃজিয়াউদ্দীন নায়েব: খুলনার পাইকগাছা এক সময়ের মাঠ কাঁপানো কৃতি ফুটবলার আঃ ছালাম কেরু ইউপি সদস্য থেকে এবার বিপুল ভোটে সুন্দরবন ঘেষা গড়ইখালীর ইউপি চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন। কেরু গড়ইখালী গ্রামের প্রয়াত ফয়জুল্লাহ গাজীর নোয়া ছেলে। মায়ের নাম মৃতঃ নুরজাহান বেগম।

নির্বাচিত হবার পরেই নব নির্বাচিত ইউপি চেয়ারম্যান আব্দুস ছালাম কেরু জানান, রাখাল রাজা হিসেবে সুখে-দুঃখে আমি গড়ইখালী ইউনিয়নের মানুষের পাশে থাকতে চাই। গত ২০ সেপ্টেম্বর-২১’অনুষ্ঠেয ইউনিয়ন পরিষদ নির্বাচনে বিপৃল ভোটে নির্বাচিত হবার পর গত ক’দিনে নির্বাচনী এলাকার বিভিন্ন স্থানে ভোটারদের ও বিভিন্ন শ্রেনী-পেশার মানুষের সাথে মতবিনিময় কালে তিনি এ মন্তব্য করেন।

শনিবার সন্ধ্যায় আমিরপুরের রায় বাড়ীতে মতবিনিময় উপস্থিতি ছিলেন অবঃ শিক্ষক অমল কৃষ্ণ রায়,প্রবব কান্তি রায়, প্রমদ রায,দীপঙ্কর সরকার,নব নির্বাচিত ইউপি সদস্য আব্বাস আলী মোল্লা, শিক্ষক লক্ষীকান্ত সানা,হাফিজুর রহমান,কিশোর রায়,অরুময় রায,কিশোর রায়,অজয় রায়,আলহাজ্ব আয়ুব আলী, আবুল কালাম আজাদ সহ অনেকে। এ সভায় আঃ ছালাম কেরু আরো জানান, বিগত দিনে আমি যে ভাবে আপনাদের পাশে ছিলাম,ঠিক সেই ভাবে সুখ-দুঃখে গড়ইখালীর মানুষের সাথে মিলে-মিশে থাকতে চাই।

বর্তমান সরকারের উন্নয়ন কর্মকান্ডের সাফল্য তুলে ধরে কেরু বলেন, এলাকার উন্নয়ন কর্মকান্ড সহ সরকারী বরাদ্দ সুষম বন্টন নিশ্চিত করা হবে। কর্মসৃজন প্রকল্প সহ গরীবের তালিকায় কোন ভিআইপিদের নাম থাকবেনা, একই সাথে এলাকায় নানা সমস্যা সমাধানের জন্য জ্ঞানী-গুনী ও মুরব্বিদের সাথে পুর্বের মতো আলোচনা করে সমাধানের চেষ্টা করা হবে।

এছাড়া নিয়মিত গড়ইখালী ইউনিয়ন পরিষদের পাশাপাশি গাংরক্ষি বাজার,বাইনবাড়ী হাই স্কুল বাড়ীতে সাব অফিস করে মানুষের সেবা দেওয়া হবে। উল্লেখ্য, ২০ সেপ্টেম্বর শান্তিপূর্ণ অবাধ-সুষ্ট ও নিরপেক্ষ নির্বাচনে স্বতন্ত্র প্রার্থী আব্দুস ছালাম কেরু আনারশ প্রতিকে ৬ হাজার ৮ শত ২৪ ভোট পেয়ে বেসরকারী ভাবে চেয়ারম্যান নির্বাচিত হন।

তাঁর নিকটতম প্রতিদ্বন্দ্বী ছিলেন চশমা প্রতিকের স্বতন্ত্র প্রার্থী শান্ত কুমার মন্ডল ভোট পান ৩ হাজার ৯ শত ৬ ভোট ও নৌকা প্রতিকের প্রার্থী ইউপি চেয়ারম্যান রুহুল আমিন বিশ্বাস ভোট পান ৩ হাজার ৮৭ টি।

Tagged

Leave a Reply