খুলনা জেলার কয়রা উপজেলার মহেশ্বরীপুরে ভয়াবহ অগ্নিকান্ড

খুলনা জেলার কয়রা উপজেলার মহেশ্বরীপুরে ভয়াবহ অগ্নিকান্ড

বাংলাদেশ

নিজস্ব সংবাদ দাতা: চারিদিকে বিনোদন চলছে, চলছে বিভিন্ন ধর্মীয় অনুষ্ঠান। তার মধ্যে আগুনে পোড়া গন্ধে এই পরিবারের ব্যাথিত্ব কন্ঠশ্বরটাই যেন শুনতে হবে এমনই একটা পরিবেশ তৈরী হয়েছে। দিনের ছবিগুলো বেশি বেদনাদায়ক । নেই এই অসহায় পরিবারের বেঁচে থাকার স্বপ্ন।

পরিবারের প্রধান বাবু শিবাশু ঘরামী (শিবু) শারীরিক ভাবে অনেক আগে থেকেই অসুস্থ এক বছরও অতিবাহিত হয়নি তার মেয়েটিকে বিবাহ দেওয়ার পর ধারদেনা মিটাতে পিতার রেখে যাওয়া সম্পদের থেকে ১ বিঘা জমি বিক্রি করতে হয়েছিলো। স্ত্রী ও একটি নাবালক ছেলে  সন্তানকে নিয়ে কোনরকম সংসার টা চলছিলো তার নিজ স্ত্রীকেও অন্যের বাড়ীতে কাজ করতে হচ্ছিল এই অবস্থায় তার সংসার চলছিল।

এমনই সময়১০-০৩-২০২২ রাত আনুমানিক৯.৩০ মিনিটের দিকে বৈদ্যুতিক দুর্ঘটনায় পরিবারের সব কিছু পুড়ে ছারখার।স্থানীয় গ্রামের বাসিন্দা কয়রা উপজেলা হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ছাত্র ঐক্য পরিষদের যুগ্ন আহবায়ক সাগর ঘরামীর কাছ থেকে এই সংবাদ পাওয়া যায়।যদি অসহায় পরিবারের পাশে  দাঁড়াতে চান তাহলে নিন্মে দেওয়া মোবাইল নাম্বারটিতে যোগাযোগ করুন শুনুন তাদের আত্মনাদ সকলকে সহায়তার হাত বাড়িয়ে দেওয়ার জন্য অনুরোধ ও জানান এলাকাবাসী।

শিবাংশু ঘরামী শিবু– 01409047625 ক্ষয়ক্ষতির তালিকার হিবাবে জানা যায় ২ টা সোনার চেন, ২ টি সোনার আংটি (যা একটি পাওয়া গেছে), রুপার চেন ২টা,  ও রুপার রকেট মিলে ১ ভরি রুপা। সৌরবিদ্যুৎ খাট টেবিল সহ সাংসরিক আসবাবপত্র শাড়ী কাপড়,কাঁথাবালিশ সহ নগদ ক্যাশ টাকা ৬০০০/- এবং প্রয়োজনীয় জমির দলিল,আইডি কার্ড, বসবাসরত ঘর, রান্নাঘর, সবকিছু মিয়ে প্রায় ২,৩০,০০০/- টাকার সম্পদ সম্পূর্ন নষ্ট হয়ে গেছে মহেশ্বরীপুর ইউনিয়নের ২ নং ওয়ার্ডের বাসিন্দা শিবাংশু ঘরামী শিবুর।

খুলনা টিভি

Tagged

Leave a Reply