মেহেরপুরে আমঝুপি গ্রামের দিবালোকে ভ্যান চালককে পিটিয়ে হত্যা khulna tv

মেহেরপুরে আমঝুপি গ্রামের দিবালোকে ভ্যান চালককে পিটিয়ে হত্যা

খুলনা বিভাগ

মেহেরপুর প্রতিনিধি: মেহেরপুরের সদর উপজেলার আমঝুপি গ্রামের মাঠ পাড়ার বাশার মোল্লা (৫৮) নামের এক ভ্যান চালককে পিটিয়ে হত্যার অভিযোগ উঠেছে। বুধবার(২৬জানুয়ারী) দুপুরে এ হত্যাকান্ডের ঘটনা ঘটে। সে ঐ গ্রামের মৃত খালেক মোল্লার ছেলে।

নিহতের ছেলে সালাউদ্দীন ও প্রত্যক্ষদর্শী আবির হোসেন বলেন, আমঝুপি-ইসলামনগর সড়কের মাঠ পাড়ায় ইট ও বালি দিয়ে একটি ডিভাইডার তৈরি করে গ্রামবাসী। যাতে এখানে কেউ দূর্ঘটনার শিকার না হয়। বেলা সাড়ে ১১ টার দিকে ঐ সড়ক দিয়ে স্যালোইঞ্জিনচালিত যান আলগামনে কোমল পানিয় স্পিড নিয়ে যাচ্ছিলো এ কেম্পানির ডেলিভারিম্যানসহ চালক।

এ সময় ঐ স্থানে থাকা চায়ের দোকানদার সালাউদ্দীনের সাথে ডিভাইডার নিয়ে বাকবিতন্ডা শরু হয়। এক পর্যায়ে শুরু হয় হাতাহাতি। এ সময় সেখান থেকে ইসলামনগরের উদ্দেশ্যে চলে যায় তারা। পরে দুপুরে ফেরার পথে ইসলামনগরে পল্লী বিদ্যুতের খুটি বাসানো ১০/১২ জন শ্রমিককে নিয়ে আসে তারা। তারা সবাই শহরের দিঘীর পাড়ার বাসিন্দা। পরে দোকানদারের সাথে আবারও হাতাহাতিতে জড়িয়ে পড়ে।

এ সময় দোকানদার সালাউদ্দীনের বাবা বাধা দিলে দু’জনকেই রড দিয়ে পিটিয়ে জখম করে তারা। পরে তারা দু’জন মাটিতে লুটিয়ে পড়ে। তারপরও তারা রড দিয়ে পেটাতে থাকে। এলাকাবাসী ছুটে এলে তারা ঘটনাস্থল থেকে পালিয়ে যায়। এলাকাবাসী তাদেরকে উদ্ধার করে মেহেরপুর জেনারেল হাসপাতালে ভর্তি করে। সেখানে চিকিৎসাধীন অবস্থায় মারা যান বাশার মোল্লা।

সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) শাহ্ দারা খান জানান, নিহতের শরীরে একাধিক স্থানে আঘাতের চিহ্ন রয়েছে। প্রাথমিকভাবে ধারনা করা হচ্ছে তাকে পিটিয়ে হত্যা করা হয়েছে। যারা এ হত্যাকান্ডের সাথে জড়িত তাদের নামের তালিকা তৈরি করে দ্রুত আটকের চেষ্টা চলছে।

খুলনা টিভি

Tagged

Leave a Reply