পাইকগাছায় গদাইপুর সরকারী প্রাথমিক বিদ্যালয়ের দ্বিতল ভবন নির্মাণে ব্যাপক অনিয়ম

পাইকগাছায় গদাইপুর সরকারী প্রাথমিক বিদ্যালয়ের দ্বিতল ভবন নির্মাণে ব্যাপক অনিয়ম দুর্নীতির অভিযোগ

খুলনা বিভাগ

মোঃ জিয়াউদ্দীন নায়েব: খুলনার পাইকগাছায় গদাইপুর সরকারী প্রাথমিক বিদ্যালয়ের দ্বিতলা ভবন নির্মাণে ব্যাপক অনিয়ম দুর্নীতির অভিযোগ উঠেছে ।কাজে দায়িত্ব থাকা ম্যানেজার সত্যতা স্বীকার করেছেন ।

উপজেলা প্রকৌশলী সত‌তা স্বীকার করে বলেন এ ব্যাপারে ব্যাবস্হা নেয়া হয়েছে। অভিযোগে জানা যায়, পাইকগাছা উপজেলার গদাইপুর সরকারী প্রাথমিক বিদ্যালয়ের দ্বিতল ভবন নির্মাণে সরকার ৯৫লক্ষ ৫৯ হাজার ৬শ টাকা বরাদ্দ দেন । যার প্যাকেজ নং W10W-326। উক্ত কাজে ঠিকাদার প্রতিষ্ঠান ইকবাল এন্ড বাবলু জেভি,কাটিয়া বাজার সাতক্ষীরা,যার প্রোপাইটার ইকবাল জমাদার।

এ ভবন নির্মাণে রড, সিমেন্ট,বালি,খোয়া সিডিউল মোতাবেক দেয়া হচ্ছে না এমন অভিযোগের ভিত্তিতে এ প্রতিনিধি ভবন নির্মাণের স্হলে গেল ভবন নির্মাণে দ্বায়ীত্বে থাকা মোহন জানান, ভবনের ঘরের মধ্যে লিন্টনে ২ শ কেজি রড ভুল ক্রমে কম দেয়া পড়েছিল ,সেটা এলাকা বাসীর অভিযোগের ভিত্তিতে ভেঙে নতুন করে করা হয়েছে আর সিমেন্ট, বালি, খোয়া সিডিউল মোতাবেক দেয়া হচ্ছে ।

ঠিকাদারের ০১৭১২৭৮৭১৯৫ নাম্বারে মোবাইলে জানতে চাইলে তিনি জানান, পাইকগাছার সাইডটা আমার পার্টনার দেখে সেই ভালো বলতে পারবে। উপজেলা প্রকৌশলী হাফিজুর রহমান খান জানান আমরা অভিযোগ পাওয়ার সাথে সাথে প্রয়োজনীয় ব্যাবস্থা নিয়ে ভেঙে নতুন করে করা হয়েছে।

খুলনা টিভি

Tagged

Leave a Reply