বিদেশী পিস্তল ও গুলিসহ খুলনা থেকে ০৩ জনকে গ্রেফতার করেছে র‌্যাব-৬_khulnatv

বিদেশী পিস্তল ও গুলিসহ খুলনা থেকে ০৩ জনকে গ্রেফতার করেছে র‌্যাব-৬

অর্থনীতি

লবনচরা থানা প্রতিনিধি মোঃ রানা মোল্লা: প্রতিষ্ঠালগ্ন থেকেই র‌্যাব-৬, খুলনা তার দায়িত্বপূর্ণ এলাকায় সার্বিক আইন-শৃংখলা পরিস্থিতি স্বাভাবিক রাখতে সর্বোচ্চ সতর্কতার সাথে গোয়েন্দা এবং আভিযানিক কার্যক্রম পরিচালনার মাধ্যমে সন্ত্রাস, জঙ্গীবাদ ও রাষ্ট্র বিরোধী কর্মকান্ড নির্মূলে সক্রিয় ভূমিকা পালন করে আসছে।

এরই ধারাবাহিকতায় অদ্য ১৬ সেপ্টেম্বর ২০২১ তারিখ সকাল আনুমানিক ০৭.১০ ঘটিকার সময় র‌্যাব-৬ (ঝিনাইদহ ক্যাম্প) এর একটি আভিযানিক দলটি গোপন সংবাদের ভিত্তিতে জানিতে পারি যে, খুলনা জেলার দিঘলিয়া থানাধীন ০১নং গাজীরহাট ইউনিয়ন পরিষদ কমপ্লেক্স ভবন এর ভিতরে কতিপয় ব্যক্তি মাদকদ্রব্য ক্রয়-বিক্রযের জন্য অবস্থান করছে।

উক্ত সংবাদ প্রাপ্ত হয়ে আভিযানিক দলটি ঘটনার সত্যতা যাচাই ও আইনগত ব্যবস্থা গ্রহনের উদ্দেশ্যে খুলনা জেলার দিঘলিয়া থানাধীন ০১নং গাজীরহাট ইউনিয়ন পরিষদ কমপ্লেক্স ভবনের ২য় তলা সিড়ির পূর্ব পাশে ০২নং রেষ্ট রুমের ভিতর অভিযান পরিচালনা করলে র‌্যাবের উপস্থিতি টের পেয়ে ঘটনাস্থল থেকে কৌশলে পালানোর চেষ্টাকালে আসামী

১। বুলু মোল্লা (৪০), পিতা-মৃত রাজ্জাক মোল্লা, সাং-শীলিমপুর, ২। মোঃ আবুল কালাম আজাদ @ কালাম শেখ(২৪), পিতা- মোঃ শহিদুল শেখ, সাং- পারমচন্দপুর, উভয়থানা- কালিয়া, জেলা- নড়াইল, ৩। মোঃ খবির মোল্লা (৪৮), পিতা-কওছার মোল্লা, সাং-জঙ্গশিয়া, থানা- দিঘলিয়া, জেলা- খুলনাদেরকে গ্রেফতার করে।

এ সময় উপস্থিত সাক্ষিদের উপস্থিতিতে গ্রেফতারকৃত আসামীদের হেফাজত হতে ০১টি বিদেশী পিস্তল, ০১(এক) রাউন্ড গুলি, ০১টি স্টীলের চাকু, ০১টি স্টীলের চাপাতি, ০২টি মোবাইল ফোন, এবং নগদ ৫৩৮২ /- ( পাঁচ হাজার তিনশত বিরাশি) টাকা উদ্ধার পূর্বক জব্দ করে।

গ্রেফতারকৃত আসামীদের খুলনা জেলার দিঘলিয়া থানায় হস্থান্তর করতঃ তাদের বিরুদ্ধে অস্ত্র আইনে মামলা রুজু প্রক্রিয়াধীণ।

খুলনা টিভি/khulna tv

Tagged

Leave a Reply