বর্ণাড্য আয়োজনে খুলনা জেলা ব্লাড ব্যাংকের জাতীয় রক্তদাতা দিবস পালন khulna tv

বর্ণাড্য আয়োজনে খুলনা জেলা ব্লাড ব্যাংকের জাতীয় রক্তদাতা দিবস পালন!

বাংলাদেশ

বর্ণাড্য আয়োজনে খুলনা জেলা ব্লাড ব্যাংকের জাতীয় রক্তদাতা দিবস পালন!

২রা নভেম্বর ২০১৮ শুক্রবার জাতীয় রক্তদাতা দিবস উপলক্ষ্যে খুলনা জেলা ব্লাড ব্যাংকের এর আয়জনে খুলনা মহানগরীতে এক বর্ণাড্য র‌্যালি আলোচনা শোভা অনুষ্টিত হয় । র‌্যালি শুরু হওয়ার পূর্বে জাতীয় রক্তদাতা দিবসের গুরুত্ব ও তাৎপর্য তুলে ধরেন খুলনা জেলা ব্লাড ব্যাংক এর সি: সহ-সভাপতি শেখ ফারুক সহ, সংগঠনের সাংগঠনিক সম্পাদক আসাবুর রহমান সমাজ সেবক কর্মী জি এম রাসেল এবং সংগঠনের সভাপতি মো: সাব্বির হোসেন।

সভার প্রধান অতিথি ছিলেন বিশিষ্ট সমাজ সেবক , সাবেক কমিশনার ও খুলনা সিটি রেডক্রিসেন্ট এর  সাবেক সেক্রেটারি অ্যাডভোকেট এসএম শফিকুল আলম মনা। দিবসটি উপলক্ষে শুক্রবার( ২ নভেম্বর) বেলা ১১টার দিকে মহানগরীর শহীদ হাদিস পার্ক থেকে একটি র‌্যালি বের করা হয়। র‌্যালিটি শহীদ হাদিস পার্ক থেকে খুলনা সদর হাসপাতালে গিয়ে শেষ হয়। র‌্যালি শেষে খুলনা সদর হাসপাতালে ফ্রি ব্লাড ব্যাগ বিতরণ, স্বেচ্ছায় রক্তদান কর্মসূচিতে রক্ত দান করেন সভাপতি মো: সাব্বির হোসেন ও রায়হান খান রক্তদান শেষে রক্তদানের অভিজ্ঞতা বিনিময়, পারস্পরিক সম্পর্কের বিষয়ক আলোচনা অনুষ্ঠিত হয়।

মো: সাব্বির হোসেনের সভাপতিত্বে ও সি: সহ-সভাপতি শেখ ফারুক এর নেতৃত্বে পুরো আয়োজন সফল ভাবে সম্পান্ন হয়। সভায় উপস্থিত ছিলেন সংগঠনের সাধারণ সম্পাদক বাহারুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক আসাবুর রহমান ও যুগ্নম সাধারণ সম্পাদক সোহরাব হোসেন, নাজমুল হুদা দপ্তর সম্পাধক মুরাদ হোসেন এবং সমাজ কর্মী জি এম রাসেল সহ ডা. মাসুম বিল্লাহ, রিয়াসাদ মোল্লা, জব্বার মোহাম্মদ, জাহাঙ্গীর, ফিরোজ, মিরাজ, তাহাবুর, বাবু সরদার, তাহেরুন, ফাতেমা, বেবী, রায়হান খান , শম্পা প্রমুখ। ।

মানবতার সেবায় নিবেদিত খুলনা জেলা ব্লাড ব্যাংক এই সংগঠনটি দীর্ঘ ৪ বৎসর যাবৎ খুলনা জেলার অসহায় দারিদ্র এবং সুবিধা বঞ্চিত মানুষের পাশে থেকে রক্ত দান সহ বিভিন্ন সামাজিক কাজ করে যাচ্ছে। ভবিষ্যতে বিভিন্ন সামাজিক সংঘটনের উদ্যোগ সহ সামাজিক কর্মসূচির আয়োজন ও সমাজের বিভিন্ন সমস্যা সমাধানে তরুণদের সাথে নিয়ে এক যোগে কাজ করার প্রত্তয় ব্যাক্ত করেন খুলনা জেলা ব্লাড ব্যাংক এর  সভাপতি মো: সাব্বির হোসেনের ও সি: সহ-সভাপতি শেখ ফারুক।

রিপোর্ট : খুলনা টিভি

Tagged

Leave a Reply