নড়াগাতী বাজার বনিক সমিতির নির্বাচন- রুবেল সভাপতি, সাধারণ সম্পাদক অলিপ সাহা khulnatv

নড়াগাতী বাজার বনিক সমিতির নির্বাচন- রুবেল সভাপতি, সাধারণ সম্পাদক অলিপ সাহা

খুলনা বিভাগ

মোঃ খাইরুল ইসলাম চৌধুরীঃ নড়াইলের নড়াগাতীতে কালিয়া উপজেলা প্রশাসনের তত্ত্বাবধায়নে বাজার বনিক সমিতির নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। ২২ সেপ্টেম্বর (বুধবার) সকাল ৯ টা থেকে দুপুর ২ টা পর্যন্ত ভোট গ্রহন অনুষ্ঠিত হয়।

নির্বাচনে ২৭২ জন ভোটারের বিপরীতে দুই বছর মেয়াদে সভাপতি, সাধারণ সম্পাদক ও কোষাধ্যক্ষসহ ৩ টি পদে ৬ জন প্রার্থী নির্বাচনে অংশগ্রহন করেন এবং ২৫৭ ভোট কাষ্ট হয়, বাতিল হয় মোট ১৮ টি ভোট।

সভাপতি পদে রুবেল চৌধুরী ফুটবল প্রতীকে ১৩৭ ভোট পেয়ে বে-সরকারীভাবে নির্বাচীত হয়েছেন এবং তার নিকটতম প্রতিদ্বন্দী নাসির চৌধুরী চেয়ার প্রতীকে পেয়েছেন ১১৫ ভোট, সাধারণ সম্পাদক পদে টিয়া পাখী প্রতীকে ১৪০ ভোট পেয়ে অলিপ সাহা নির্বাচীত হয়েছেন, তার নিকটতম প্রতিদ্বন্দী মোঃ জিয়াউর রহমান শামীম ছাতা প্রতীকে পেয়েছেন ১০৯ ভোট এবং কোষাধ্যক্ষ পদে ঘড়ি প্রতীকে ১৩৯ ভোট পেয়ে জয়লাভ করেছেন জিন্দার আলী, তার নিকটতম প্রতিদ্বন্দী শাহাজাহান চৌধুরী রুনু দোয়াত কলম প্রতীকে পেয়েছেন ১১২ ভোট।

বাজার বনিক সমিতির নির্বাচনে প্রধান নির্বাচন কমিশনার হিসাবে দায়িত্ব পালন করেন নড়াগাতী থানা ছাত্রলীগের সাবেক সভাপতি মোঃ মাহাবুবুল আলম।
বিজয়ী প্রার্থীরা একটি শুষ্ঠ ও সুন্দর নির্বাচন উপহার দেওয়ার জন্য উপজেলা প্রশাসনকে ধন্যবাদ জানিয়ে তাদের বক্তব্যে বাজার ব্যবস্থার উন্নয়নে কাধে কাধ মিলিয়ে কাজ করার অঙ্গীকার ব্যক্ত করেন।


এ বিষয়ে কালিয়া উপজেলা সহকারী কমিশনার (ভুমি) মোঃ জহুরুল ইসলাম একটি শুষ্ঠ ও সুন্দর পরিবেশে নির্বাচন অনুষ্ঠিত হতে সহযোগীতা করায় নড়াগাতী বাজার বাসীদের ধন্যবাদ জ্ঞাপন করেন এবং সকলকে একযোগে বাজার উন্নয়নে ভূমিকা রাখার আহবান জানান।

খুলনা টিভি/khulnatv

Tagged

Leave a Reply