বটিয়াঘাটার হোগলাডাঙ্গার দিন মজুর গোলাম রসূল হত্যা মামলার মূল আসামিদের গ্রেফতারের দাবিতে সংবাদ সম্মেলন

বটিয়াঘাটার হোগলাডাঙ্গার দিন মজুর গোলাম রসূল হত্যা মামলার মূল আসামিদের গ্রেফতারের দাবিতে সংবাদ সম্মেলন

ধর্ম ও জীবন

স্টাফ রিপোর্টার সাব্বির হোসেন: খুলনা জেলার বটিয়াঘাটা উপজেলার হোগলাডাঙ্গা গ্রামের মুজিবর রহমানের ছেলে গোলাম রসূল (২০) কে কতিপয় একটি চক্র দীর্ঘদিন ধরে হুমকি ও ক্ষতি করার চেষ্টা করে আসছিলেন। তারই ধারাবাহিকতায় গত ২৫ আগস্ট ২০২১ তারিখে সন্ধ্যা সাড়ে ৬ টার দিকে গোলাম রসূল নিজ বাড়ী হতে শশুর বাড়ী উদ্দেশ্যে পাশবর্তী হ্যাচারীর সামনে যায় ।

পরবর্তীতে তাকে আর দেখা যাই নি বলে তার পরিবার গোলাম রসূল এর শশুর বাড়ী যোগাযোগ করলে সেখানে যায়নি বলে তার শশুর বাড়ীর লোকজন নিশ্চিত করেন।

এসময় গোলাম রসূল এর পরিবার তাকে খুঁজে না পেয়ে বটিয়াঘাটা থানায় একটি জিডি করেন। পরবর্তীতে পুলিশের তৎপরতায় ১ সেপ্টেম্বর ২০২১ তার বস্তাবন্দী গলাকাটা লাশ লক্ষী মাতা মন্দিরের সামনে টয়লেটের ট্যাংকি থেকে উদ্ধার করা হয়। এ ঘটনায় গোলাম রসূলের মা বাদী হয়ে আটজনের নামে মামলা করেছেন।

আসামিরা হল : রায়হান (২৫), শাকিল শেখ (২১), আনারুল (২০), খান মিরাজ (৩০), অজগর(৩০), বাপ্পি খাঁ (২২), মানিক (২৫), মিন্টু মাঝি (২৩) । আসামিরা এই লোমহর্ষক ঘটনা ঘটিয়ে লাশ গুম করার চেষ্টা করে বলে সংবাদ সম্মেলনে নিহত গোলাম রসূলের বড় বোন রেকসোনা বেগম জানান। বর্তমানে মামলাটি তদন্ত করছেন এসআই নূর ইসলাম।

কিন্তু এই হত্যা মামলার আসামিদের ধরার ব্যাপারে পুলিশের ভূমিকা সন্তোষ জনক নয় বলে অভিযোগ করেছেন নিহতের পরিবার তাদের দাবি এই লোমহর্ষক ঘটনার মূল আসামিদের দ্রুত গ্রেফতার করে বিচারের আওতায় এনে দৃষ্টান্তমূলক শাস্তির ব্যবস্থা করা হোক এ ব্যাপারে তারা পুলিশ সুপারের আশু হস্তক্ষেপ কেমন। করেছেন।

khulna tv

Tagged

Leave a Reply