khulna tv

যশোর হতে “ফিউচার আউটসোসিং এর ০২ জন প্রতারককে গ্রেফতার করেছে র‌্যাব-৬

খুলনা বিভাগ

১৪ নভেম্বর ২০২১ তারিখ ১৪.০০ ঘটিকার সময় ১৭.০০ ঘটিকার সময় র‌্যাব-৬, (যশোর ক্যাম্প) এর একটি আভিযানিক দল গোপন সংবাদের মাধ্যমে জানতে পারে যে, যশোর জেলার কোতোয়ালী মডেল থানাধীন খোলাডাঙ্গা মুন্সিপাড়া ফিউচার আউট সোসিং প্রাইভেট লিমিটেড নামে একটি ভূয়া প্রতিষ্ঠান খুলে চাকুরি দেওয়ার নামে লাখ লাখ টাকা হাতিয়ে নিচ্ছে ।

ওই চক্রের প্রলোভনে পড়ে যশোর খুলনাঞ্চলের শত শত বেকার যুবক এখন পথে পথে ঘুরছে। মাথা প্রতি ৫০ হাজার থেকে এক লাখ টাকা পর্যন্ত নেয়া হয়েছে। শিক্ষার মূল সনদ, মার্কশিট আটকিয়ে রেখে ব্লাক-মেইল করা হচ্ছিল।

ঘটনার সত্যতা যাচাই ও আইনগত ব্যবস্থা গ্রহনের উদ্দেশ্যে আভিযানিক দলটি যশোর জেলার কোতোয়ালী মডেল থানাধীন খোলাডাঙ্গা মুন্সিপাড়া অভিযান পরিচালনা করে আসামী ১। মোঃ শফিকুল ইসলাম৥রাজু (২৩), পিতা- মোঃ রবিউল ইসলাম, সাং-পূরন্দপুর, থানা- ঝিকরগাছা, জেলা- যশোর ২। মোঃ রিয়াজ উদ্দিন আহম্মেদ(৩৫), পিতা-মৃত আলাউদ্দিন আহম্মেদ সাং- বেজপাড়া তালতলা মোড়, থানা-কোতয়ালী, জেলা- যশোরদ্বয়কে গ্রেফতার করে।

এ সময় উপস্থিত সাক্ষীদের সামনে গ্রেফতারকৃত আসামীর দখল হতে অত্র প্রতিষ্ঠানের প্রতারণামূলক কর্মকান্ডের ব্যবহৃত কম্পিউটার, ল্যাপটপ, ভুয়াকাগজপত্র, মূল সার্টিফিকেট, মূল জন্মসনদ, মূল এনআইডি, মূল মার্কশিট, বিভিন্ন ব্যাংকের ব্লাংক চেক এবং অত্র প্রতিষ্টানের মানি রিসিভ উদ্ধার পূর্বক জব্দ করা হয়। ২। পরবর্তীতে গ্রেফতারকৃত আসমীদ্বয়ের বিরুদ্ধে যশোর কোতয়ালী মডেল থানায় প্রতারনা মামলা রুজু করা হয়েছে।

Tagged

Leave a Reply