পাউবোর বাঁধের স্লোভ কেটে ক্ষতিসাধন পাইকগাছায় ঘের মালিকের বিরুদ্ধে বিক্ষোভ

পাউবোর বাঁধের স্লোভ কেটে ক্ষতিসাধন পাইকগাছায় ঘের মালিকের বিরুদ্ধে বিক্ষোভ

খুলনা বিভাগ

মোঃ জিয়াউদ্দীন নায়েব: খুলনার পাইকগাছায় গদাইপুর ও কপিলমুনি ইউনিয়নের সিমান্তে চক নোয়ালতলা ও চক শুরনাল মৌজার জমির মালিকদের পক্ষে মিষ্টি পানিতে ধান ও মাছ চাষ করার দাবীতে উ খুলনার পাইকগাছায় গদাইপুর ও কপিলমুনি ইউনিয়নের সিমান্তে চক নোয়ালতলা ও চক শুরনাল মৌজার জমির মালিকদের পক্ষে মিষ্টি পানিতে ধান ও মাছ চাষ করার দাবীতে উ পজেলা নির্বাহী কর্মকর্তার নিকট গণ স্বাক্ষরিত আবেদন করেছেন জমির মালিক গণ।

ওয়াপদার বাঁধের স্লোভ কেঁটে বাঁধ উঁচু করে ক্ষতিসাধন করায় ঘের মালিক আনারুল ইসলামকে আইনের আওতায় আনার দাবী জানিয়ে বিক্ষোভ করেন শত শত জমির মালিক। গতকাল সকালে উক্ত মৌজার জমির মালিকদের ডাকে গদাইপুর ইউনিয়নের চেয়ারম্যান শেখ জিয়াদুল ইসলাম জিয়া সরোজমিনে সেখানে যেয়ে ঘের মালিকের কর্মকান্ড দেখে বিক্ষোভকরীদের সাথে একাতত্বা প্রকাশ করে ঘের মালিককে আইনের আওতায় আনার জোর দাবী জানান।

এ সময় উপস্থিত ছিলেন জমির মালিক সাবেক প্রধান শিক্ষক মোঃ হায়দার পাড়, আকবর সরদার, ইউপি সদস্য আলাউদ্দিন গাজী, মইনুদ্দিন দফাদার, আফসার আলী, কাশেম সরদার, আজিবর রহমান ,আব্দুল কাদের সরদার, বাবলু গাজী ,জিয়াউদ্দিন নায়েব,জামসেদ হোসেন মুন্না ,মেহেদী হাসান নান্টু, সাহেব শিকদার সহ শত শত জমির মালিক। ঘের মালিকের নানান অনিয়মের বিরুদ্ধে বিক্ষোভ করেন জমির মালিকরা।

ওয়াপদা বাঁধ কাটার বিষয়ে আনোয়ারুল ইসলাম এর কাছে জানতে চাইলে তিনি বলেন, সরকারী নিয়ম মেনেই কাজ করছি। আমরা চারজন পাটনারে মোট ৭শ বিঘা জমি লীজ নিয়ে ঘের করছি। ঘের করার জন্য রেজিষ্ট্রি ডিট করে নিয়েছি প্রয়োজনে ডিডের টাকা দিয়ে দেব। (খুলনা টিভি )

Tagged

Leave a Reply