পাইকগাছা পৌরসভা ৫ নং ওয়ার্ডের রাস্তার বেহাল দশা দেখার কি কেউ নেই

পাইকগাছা পৌরসভা ৫ নং ওয়ার্ডের রাস্তার বেহাল দশা দেখার কেউ নেই

খুলনা বিভাগ

মোঃ জিয়াউদ্দীন নায়েব: খুলনার পাইকগাছা ক শ্রেণী পৌরসভার ৫ নং ওয়ার্ডের রাস্তার বেহাল দশায় পরিণত হয়েছে ,শুধু তাই নয় এ জনো একটি মরণ ফাঁদে পরিণত হয়েছে । সরেজমিন ঘুরে দেখা গেছে ৫ নং ওয়ার্ডের ফছিয়ার রহমান মহিলা কলেজের পিছন দিয়ে ৩ নং ওয়ার্ড পর্যন্ত রাস্তা জন্য একটি মরণ ফাঁদ। রাস্তা দিয়ে মানুষ চলাচলের কোন সুযোগ নাই একটি বাইসাইকেল চালিয়ে চালিয়ে যাওয়ারো কোন অবস্থা নেই ,হেঁটে চলারো উপযোগীও নেই ।

কলেজের পিছনের লোক মনে করেন ৫ নং ওয়ার্ডের এই এলাকার কোন গরীব অসহায় মানুষ বা জন সাধারণ এই এলাকা দিয়ে একটি ভ্যান নিয়ে চাউলের বস্তা বা নিত্য প্রয়োজনীয় জিনিস নিয়ে যাওয়ার সুযোগ নেই কারণ রাস্তা দিয়ে হেঁটে চলার অবস্থাই নেই তাহলে ভ্যান তো দুরের কথা ।

এলাকার লোকের সাথে কথা বলে জানা গেছে পাইকগাছা পৌরসভার সাবেক ভারপ্রাপ্ত মেয়র বর্তমান পাইকগাছা উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও খুলনা জেলা পরিষদের সদস্য শেখ কামরুল হাসান টিপু সাহেবের আমলে যে কাজ করে রেখে গেছেন তারপরে এই রাস্তায় কোন উন্নয়নের ছোঁয়া পাইনি ।

আমি এলাকায় অনেক বয়স্ক লোকের সাথে কথা বলেছি তারাও বলেছেন শেখ কামরুল আহসান টিপু সাহেব যে কাজ করেছেন এই রাস্তায় তারপরে কোন কাজ হয়েছে কিনা তাদের মনে পড়ে না।

এ বিষয়ে পাইকগাছা পৌর মেয়রের মোবাইলে ফোন করলে 01714747474 নাম্বারটি রিসিভ হয়নি তাই মেয়র সাহেবের বক্তব্য দেওয়া সম্ভব হয়নি ।

Tagged

Leave a Reply