পাইকগাছা ইউপি সদস্য পীযূষ কান্তি দাস (বাপ্পি) বাহিনীর হামলায় আহত ২ khulna tv

পাইকগাছা ইউপি সদস্য পীযূষ কান্তি দাস (বাপ্পি) বাহিনীর হামলায় আহত ২

খুলনা বিভাগ

মোঃ জিয়াউদ্দীন নায়েব: পাইকগাছা উপজেলা রাড়ুলীতে ইউপি নির্বাচনকে কেন্দ্র করে ৬৪ নং পূর্ব কাটিপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয় নৈশ প্রহরী অসিত কুমার দাস বলেন আমার বৃদ্ধ মা ও আমাকে কে পিটিয়ে গুরুতর জখম করেছে। নব নির্বাচিত ইউপি সদস্য পীযূষ কান্তি (বাপ্পির)দাসের কর্মীরা।

অভিযোগে জানা যায় নব নির্বাচিত ইউপি সদস্য পীযূষ কান্তি দাস (বাপ্পি) নির্বাচন না করার অসিতকে পীযুষ তার কর্মীদের দিয়ে আমার বাড়িতে ঢুকে পরিকল্পিতভাবে হামলা চালিয়ে বলে অভিযোগ উঠেছে। অমিত জানান আমার বৃদ্ধ মা ও আমাকে পিটিয়ে গুরুতর আহত করে তাপস দাস, বিশ্ব দাস, পীযুষের কাজ না করাকাণে এ ঘটনা ঘটিয়েছে। এ বিষয় স্থানীয়রা জানান।

বিশ্ব দেবনাথ, অনিমা, কাকুলি, উদয় কুমার দাস, কৃষ্ণ, সহ আরো অনেকেই বলেন। যারা পীযুষের দল করিনি তাদের এ ৫ বছর সুখে শান্তিতে থাকতে দেবেনা তাই সাধারণ মানুষের মধ্য আতঙ্ক সৃষ্টি করছে। এ বিষয় ইউপি সদস্য পীযূষ দাস (বাপ্পি ) কাছে জানতে চাইলেন তিনি বলেন যারা সরকারি চাকরি করে তারা কেন রাজনীতিতে আসবে এমন ঘটনা নির্বাচনকে কেন্দ্র করে অনেক জায়গায় ঘটে।

এ রিপোর্ট লেখা পর্যন্ত অমিত দাস এর পরিবার অমিত দাস ও তার মাকে নিয়ে পাইকগাছা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসার জন্য ব্যস্ত ছিলেন ৬৪ নং পূর্ব কাটিপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষক শেখ আদুল্লাহ মিঠু বলেন।

অসিত একজন সাদাসিধে মানুষ কোন রাজনীতির সাথে সম্পৃক্ত নয় একজন শান্তিপ্রিয় মানুষ ইউপি নির্বাচনকে কেন্দ্র করে যে বিষয়টি ঘটেছে অসিতের সঙ্গে তার কোন সম্পর্ক নাই। এ বিষয় অমিত তার পরিবারকে নিয়ে জীবনের নিরাপত্তাহীনতায় ভুগছে তাই অসিত জরুরী ভাবে প্রশাসনের হস্তক্ষেপ কামনা করেছেন।

খুলনা টিভি/khulnatv

Tagged

Leave a Reply