khulna tv

পাইকগাছার মৃগাঙ্ক বিশ্বাস কর্তৃক চিংড়ী ঘের ব্যবসায়ীকে হত্যার হুমকি থানায় জিডি

বাংলাদেশ

কপিলমুনি প্রতিনিধি: পাইকগাছার লতা ইউনিয়নের মৃগাঙ্ক বিশ্বাস কর্তৃক চিংড়ী ঘের ব্যবসায়ী রাজীব রায়কে প্রকাশ্য হত্যার হুমকি দিয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় রাজীব রায় থানায় সাধারন ডায়েরী করেছেন, যার নং ১৬৫৪।

অভিযোগে জানাযায়, লতা ইউনিয়নের গদারডাঙ্গা গ্রামের প্রশান্ত রায়ের ছেলে রাজীব রায়ের সাথে একই এলাকার পুটিমারী গ্রামের দেব বিশ্বাসের ছেলে মৃগাঙ্ক বিশ্বাস ও শ্রীপদ বিশ্বাসের ছেলে দিপায়ন বিশ্বাসের পূর্ব শত্রুতা চলে আসছিলো। ২৮ আাগষ্ট শনিবার রাতে রাজীবের গদারডাঙ্গা লিজ ঘেরে গিয়ে তাকে অকত্য ভাষায় গালিগালাজ করতে থাকে মৃগাঙ্গ। এতে রাজীব রায় প্রতিবাদ করলে তাকে প্রকাশ্য হত্যার হুমকি সহ ক্ষয়ক্ষতি করবে মর্মে হুমকি দেয় মৃগাঙ্গ। এছাড়াও মৃগাঙ্ক বিশ্বাস ২০১৭ সালে ১৬ অক্টোবর পুটিমারী সুধাংশু মন্ডলের ছেলে শামুকপোতা বাজারের ব্যবসায়ী মিহির কান্তি মন্ডলের কাছে ১ লক্ষ টাকা চাঁদা দাবী করে, চাঁদা দিতে অস্বীকার করায় তার দোকানে ঢুকে তাকে মারপিট করে এবং দোকান ভাংচুর করে ক্যাশে থাকা টাকা নিয়ে যায় মৃগাঙ্গ বাহিনী।

এঘটনায় বিনয় কৃষ্ণ মন্ডল বাদী হয়ে ১৭ /১০/১৭ তারিখ থানায় মামলা করে যার নং ৪২৬/১৭। এদিকে মৃগাঙ্ক বিশ্বাস ২০২১ সালের ৪ আগষ্ট ভোর রাতে পুটিমারী আশ্রয়ণ প্রকল্পের সমবায় ভিত্তিক অফিস ঘর জোর পূর্বক দখল করে নেয় এঘটনায় আশ্রয়ণ প্রকল্পের অধিবাসী উদয় সানা ও পরিমল মন্ডল ৫ আগষ্ট উপজেলা নির্বাহী অফিসার বরাবর লিখিত অভিযোগ করেন।

Tagged

Leave a Reply