অপহরণকারীকে গ্রেফতার করেছে র‌্যাব-৬ khulna tv

নড়াইল হতে অপহরণকৃত ভিকটিম উদ্ধার ও ০১ অপহরণকারীকে গ্রেফতার করেছে র‌্যাব-৬

খুলনা বিভাগ

খুলনা টিভি ডেস্ক : র‌্যাব তার প্রতিষ্ঠাকাল থেকেই চাঁদাবাজ, সন্ত্রাসী, খুনী, ছিনতাইকারী, অপহরণকারী, প্রতারকচক্র গ্রেফতার, অবৈধ অস্ত্র গোলাবারুদ উদ্ধার এবং সমাজে মাদকের ভয়াল থাবার বিড়ম্বনার রোধকল্পে মাদক ব্যবসায়ীদের গ্রেফতারসহ মাদকের বিরদ্ধে কঠোর ব্যবস্থা গ্রহণের দৃষ্টান্ত স্থাপন করে জনগনের বিশ্বাস ও আস্থা অর্জন করে আসছে।

এরই ধারাবাহিকতায় র‌্যাব-৬ (যশোর ক্যাম্প) এর একটি চৌকশ আভিযানিক দল ০৯ নভেম্বর ২০২১ তারিখ গোয়েন্দা তথ্যের মাধ্যমে জানতে পারে যে, গত ০৮/১১/২০২১ তারিখ বিকাল অনুমান ১৫.০০ সময় ভিকটিম তার স্বামীর বাড়ী দক্ষিণ ডিহি ফুলতলা,খুলনা হতে খুলনা সোনাডাঙ্গা বাজারে ব্যাক্তিগত মালামাল কোনাকাটার জন্য গেলে পূর্বে থেকে ওৎপেতে থাকা আসামী মোঃ আবুল কালাম আজাদসহ তার সহযোগীরা ভিকটিমকে জোরপূর্বক অপহরণ করে ইজিবাইক যোগে অজ্ঞাত স্থানে নিয়া যায়।

আসামীরা ভিকটিমকে নিয়ে যাওয়ার সময় ভিকটিমের ডাকচিৎকারে স্থানীয় লোকজন ঘটনাটি দেখে।র‌্যাব-৬ (যশোর ক্যাম্প) এর একটি চৌকশ আভিযানিক দল শুরু থেকেই উক্ত বিষয়টি ছায়া তদন্ত শুরু করে অপহৃত ভিকটিমকে উদ্ধার ও অপহরণকারীদের গ্রেফতারে গোয়েন্দা নজরদারী বৃদ্ধি করে।

এরই প্রেক্ষিতে র‌্যাব-৬ (যশোর ক্যাম্প) এর একটি চৌকশ আভিযানিক দল ০৯ নভেম্বর ২০২১ তারিখ রাত অনুমান ০৩.০০ ঘটিকার সময় গোয়েন্দা তথ্যের ভিত্তিতে নড়াইল জেলার কালিয়া থানা এলাকা হতে ভিকটিমকে উদ্ধারসহ অপহরণকারী মোঃ আবুল কালাম আজাদ (২৭), পিতা- শহীদুল শেখ, সাং-কাজিরহাট পারমোচন্দপুর, থানাঃ কালিয়া, জেলাঃ নড়াইলকে গ্রেফতার করে।

পরবর্তীতে ভিকটিম নিজে বাদী হয়ে অপহরণকারী মোঃ আবুল কালাম আজাদ (২৭) সহ ০৩ জনকে আসামী করে খুলনা জেলার সোনাডাঙ্গা থানায় মামলা দায়ের করে।যার মামলা নং- ০৮, তারিখ- ১০/১১/২০২১, ধারা- নারী ও শিশু নির্যাতন দমন আইন ২০০০( সংশোধনী ২০০৩) এর ৭/৩০।

গ্রেফতারকৃত আসামীকে খুলনা জেলার সোনাডাঙ্গায় হস্তান্তর করা হয়।

খুলনা টিভি

Tagged

Leave a Reply