নড়াইলে হত্যা মামলায় ১ জনের ফাঁসি ও ৩ জনের যাবজ্জীবন khulna tv

নড়াইলে হত্যা মামলায় ১ জনের ফাঁসি ও ৩ জনের যাবজ্জীবন

খুলনা বিভাগ

খন্দকার সাইফুল নড়াইল: নড়াইলে মফি শেখ হত্যা মামলায় এক জনের ফাঁসি ও ৩ জনের যাবজ্জীবন কারাদন্ড প্রদান করেছে জেলা ও দায়রা জজ আদালত

এছাড়া প্রত্যেককে ৫০ হাজার টাকা জরিমানা করা হয়েছে। মঙ্গলবার (৩০ নভেম্বর) সকালে জেলা ও দায়রা জজ আদালতের বিচারক মুন্সী মোঃ মশিয়ার রহমান আসামীদের উপস্থিতিতে এ আদেশ দেন।

ফাঁসির দন্ড প্রাপ্ত আসামি হলেন সদর উপজেলার ভবানিপুর গ্রামের মৃত লুৎফর রহমানের ছেলে জামিনুর রহমান মোল্যা। এছাড়া তাকে ৫০ হাজার টাকা জরিমানা করা হয়।

যাবজ্জীবন কারাদন্ড প্রাপ্তরা হলেন একই গ্রামের লুৎফর রহমানের ছেলে সাদ্দাম হোসেন শুভ, মৃত মোকছেদ মোল্যার ছেলে সাহিদ মোল্যা ও মৃত ছাকেম আলীর ছেলে সাত্তার মোল্যা। এছাড়া প্রত্যেককে ৫০ হাজার টাকা জরিমানা, অনাদায়ে আরও এক বছরের বিনাশ্রম কারাদন্ড প্রদান করা হয়। এছাড়া, আসামী আবেনুর খাতুন ও সাখায়েত হোসেনদের বিরুদ্ধে অভিযোগ প্রমাণিত না হওয়ায় তাদের বেকসুর খালাসের আদেশ দেন আদালত।

মামলার বিবরনে বলা হয়, নড়াইল সদর উপজেলার ভবানিপুর গ্রামের মফি শেখ গত ২০১৬ সালের ১৮ই জুলাই সকালে ছেলে মিঠুন শেখের স্কুলে উপবৃত্তির টাকা তুলতে সরকেল ডাঙ্গা সরকারি প্রাথমিক বিদ্যালয়ে যান। সেখান থেকে টাকা তুলে বাইসাকালে যোগে বাড়ি ফেরার পথে মাথাভাঙ্গা ব্রিজের কাছে পৌঁছালে আসামীরা ধারালো অস্ত্রদিয়ে কুপিয়ে গুরুতর যখম করে।

স্থানীয়রা তাকে উদ্ধার করে সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করেন। মামলায় দীর্ঘ সাক্ষ্যগ্রহণ শেষে আজ মঙ্গলবার আলোচিত এই মামলা রায় দেন বিচারক। এছাড়া জব্দকৃত আলামত রাষ্ট্রের অনুকূলে বাজেয়াপ্ত করার নির্দেশ দেওয়া হয় ।

Khulna TV

Tagged

Leave a Reply