নড়াইলে আওয়ামী লীগ নেতাকে কুপিয়ে হত্যা

অন্যান্য

খন্দকার সাইফুল নড়াইলঃ আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে নড়াইলের লোহাগড়ায় নিজাম শেখ (৫৫) নামে এক আওয়ামী লীগ নেতাকে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা।
 সোমবার (৩০ মে) রাত ১০টার দিকে লোহাগড়া উপজেলার তেলকাড়া গ্রামের মুজিবরের চায়ের দোকানের কাছে এ ঘটনা ঘটে।


নিহত নিজাম ১০ নং কোটাকোল ইউনিয়নের তেলকাড়া পশ্চিম পাড়া গ্রামের মৃত বাদশা মিয়া শেখের ছেলে। তিনি ওই ইউনিয়ন আওয়ামী লীগের প্রথম যুগ্ম সাধারণ সম্পাদক ও ৬ নং ওয়ার্ডের সাধারণ সম্পাদক। তিনি বড়দিয়া বাজারে কাঁচামালের ব্যবসা করতেন।


পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, গ্রামে আধিপত্য বিস্তারসহ আগে সংঘটিত হত্যাকান্ডের জের ধরে তেলকাড়া গ্রামের ইমরুল মোল্যা ও নিজাম শেখের মধ্যে দ্বন্দ সংঘাত চলে আসছে। এর জের ধরে প্রতিপক্ষের লোকজন নিজামকে কুপিয়ে হত্যা করেছে বলে মনে করা হচ্ছে। ঘটনার দিন রাতে নিজাম তেলকাড়ার মুজিবরের দোকান থেকে চা পান করে বাড়ি ফেরার পথে মসজিদের সামনে তাকে এলোপাতাড়ি কুপিয়ে হত্যা করা হয়।


নিজামের চিৎকারে আশপাশের বাড়ি থেকে লোকজন ছুটে এসে তাকে উদ্ধার করে। পরে তাকে কালিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়।


কালিয়া উপজেলা স্বাস্থ্য ও পরিবার কল্যাণ কর্মকর্তা ডা. কাজল মল্লিক বলেন, হাসতাপালে আনার আগেই নিজাম শেখের মৃত্যু হয়েছে। তার শরীরের বিভিন্ন স্থানে ধারালো অস্ত্রের আঘাতের চিহ্ন রয়েছে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, অতিরিক্ত রক্তক্ষরণে তার মৃত্যু হয়েছে।


এ ব্যাপারে লোহাগড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ আবু হেনা মিলন বলেন, ঘটনাস্থলে পুলিশ মোতায়েন করা হয়েছে। ময়নাতদন্তের জন্য লাশ নড়াইল সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। ঘটনার সঙ্গে জড়িতদের ধরতে পুলিশি অভিযান অব্যাহত রয়েছে।

Khulna TV

Tagged

Leave a Reply