পথে পথে বাঁধা khulna tv

পাইকগাছার রাড়ুলিতে স্বতন্ত্র প্রার্থীর কর্মীদের নির্বাচনী প্রচারে পথে পথে বাঁধা দফায় দফায় মারপিটের অভিযোগ

খুলনা বিভাগ

দাকোপ থানা প্রতিনিধি গফুর হোসেন : পাইকগাছার রাড়ুলি ইউনিয়নে নির্বাচনী প্রচারে স্বতন্ত্র প্রার্থীর কর্মীদের পথে পথে বাঁধা দিয়ে দফায় দফায় মারপিটের ঘটনায় থানায় অভিযোগ হয়েছে। বিভিন্ন অভিযোগ এনে সাংবাদিকদের সাথে প্রেস ব্রিফিং করেছেন সতন্ত্র চেয়ারম্যান প্রার্থী আঃ মজিদ গোলদার।

অভিযোগে জানা যায়, শনিবার রাতে ও বিকেলে স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী ও বর্তমান চেয়ারম্যান আব্দুল মজিদ গোলদারের আনারস প্রতীকের প্রচারকালে তার কর্মীদের মারপিটের ঘটনা ঘটে। নৌকা প্রতীকের চেয়ারম্যান প্রার্থী আবুল কালাম আজাদের কর্মীরা এ ঘটনা ঘটায় বলে স্বতন্ত্র প্রার্থী আব্দুল মজিদ গোলদার রোববার সকালে তার কার্যালয়ে প্রেস ব্রিফিং সাংবাদিকদের এ কথা জানান।

শনিবার রাত ১০টায় শ্রীকান্ঠুপুর খান জাহান আলীকে স্থানীয় শামীম পাড়, বিকলে শ্রীকন্ঠপুর ঈদগাহ ময়দানের সামনে মাহবুব গোলদার, রশিদ গাজী ও আলম সরদারকে স্থানীয় আরশাদ বিশ্বাস, আমান সরদাস,ও রবিউল গাজী এবং দুপুরে বাঁকা বাজারে বাচ্চুর চায়ের দোকানে জাহাঙ্গীরকে স্থানীয় রফি গাজী মারপিট করে। নৌকা প্রতীকের লোকেরা স্বতন্ত্র প্রার্থী আনারসের কর্মীদের ভোট কেন্দ্রে কোন এজেন্ট না হওয়ার জন্য হুমকি দিচ্ছে বলে চেয়ারম্যানের ছেলে সাইফুল গোলদার জানান। আব্দুল মজিদ গোলাদর বলেন ইউনিয়েনে ৪ টি কেন্দ্র অত্যাধিক ঝু্ুকিপুুর্ণ। তিনি অতিরিক্ত ম্যাজিস্ট্রেট পুলিশ মোতায়নের দাবী ।

খুলনা টিভি/ khulnatv.com

Tagged

Leave a Reply