মেহেরপুরের গাংনীতে নির্বাচনী কর্মী সভায় আগ্নীঅস্ত্র প্রদর্শতে জনগন আতঙ্ক khulna tv

মেহেরপুরের গাংনীতে নির্বাচনী কর্মী সভায় আগ্নীঅস্ত্র প্রদর্শতে জনগন আতঙ্ক

খুলনা বিভাগ

মেহেরপুর প্রতিনিধি: মেহেরপুরের গাংনী উপজেলার কাথুলী ইউনিয়ন পরিষদ নির্বাচনে নৌকা প্রতীকের প্রার্থীর কর্মীসভায় জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও গাংনী উপজেলা পরিষদ চেয়ারম্যান এম এ খালেকের সহযাত্রীর প্রদর্শন করা শর্টগানে আতঙ্কিত এলাকাবাসী।


গতকাল বুধবার বিকেল ৫ টায় কুতুবপুর সরকারী প্রাথমিক বিদ্যালয় প্রাঙ্গনে বাংলাদেশ আওয়ামী লীগ মনোনীত প্রার্থী গোলজার হোসেন এর নির্বাচনী কর্মী সভা অনুষ্ঠিত হয়েছে। জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি আব্দুল হালিমের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও গাংনী উপজেলা পরিষদ চেয়ারম্যান এম এ খালেক।

নির্বাচনী কর্মী সভার মঞ্চে প্রধান অতিথির পাশেই শর্টগান নিয়ে মহড়া দেন গাংনী মহিলা কলেজ পাড়ায় ব্যবসায়ী আব্দুল হান্নান। নির্বাচনী কর্মী সভায় াগ্নে অস্ত্র প্রদশনের বিষয়ে জানতে চাইলে আব্দুল হান্নান বলেন, আমি একজন ব্যবসায়ী অস্ত্রটি আমার নামে লাইসেন্স করা।

এখানে অস্ত্র নিয়ে আসলে কি সমস্যা হবে তা জানি না। নির্বাচনী মঞ্চে আগ্নেয়াস্ত্রের নিয়ে আসা এবং তা প্রদর্শন বিষয়ে জানতে চাইলে জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এম এ খালেক বলেন, প্রদর্শন করেছে নাকি? প্রথমত প্রদর্শন হয়েছে কিনা তাই আমার নলেজে নেই। এই নির্বাচনে বৈধ আর্মস বা লাইসেন্সধারীদের অস্ত্র কালেকশন করেনি।

কোন ভিআইপিরা তাদের নিরাপত্তার স্বার্থে বৈধ আর্মস বহন করার এখতিয়ার আছে।
অস্ত্র প্রদর্শন করার বিষয়ে গাংনী উপজেলা নির্বাচন অফিসার ও ইউনিয়ন নির্বাচনী এলাকা সংশ্লিষ্ট রিটার্নিং অফিসার আব্দুল আজিজ বলেন, বৈধ বা অবৈধ কোন প্রকার আগ্নেয়াস্ত্র ব্যবহার বা প্রদর্শণ করতে পারবে না।


গাংনী থানা অফিসার ইনচার্জ বজলুর রহমান বলেন, বিষয়টি আমি শুনেছি। উর্ধতন কর্মকর্তাদের জানানো হয়েছে আইন অনুযায়ী ব্যবস্থা নেওয়া হবে।

Tagged

Leave a Reply