ঝিনাইদহ র‍্যাব কর্তৃক মহেশপুরের দুই মাদক ব্যবসায়ী আটক

ঝিনাইদহ র‍্যাব কর্তৃক মহেশপুরের দুই মাদক ব্যবসায়ী আটক

বাংলাদেশ

লিটন হোসেন ঝিনাইদহ জেলা সংবাদদাতাঃ ঝিনাইদহ র‌্যাব-৬, সিপিসি-২ এর একটি দল গোয়েন্দা তথ্যের ভিত্তিতে দুই মাদক ব্যবসায়ীকে আটক করেছে। র‍্যাব তথ্যের মাধ্যমে জানতে পারে ঝিনাইদহ জেলার মহেশপুর উপজেলার জলুলী গ্রামস্থ এলাকায় কতিপয় মাদক ব্যবসায়ী মাদক ক্রয়-বিক্রয়ের জন্য অবস্থান করছে।

সেই মোতাবেক র‍্যাব-৬ হানা দিয়ে তাদের আটক করে।সুত্রের সত্যতা ভিত্তিতে ঘটনা যাচাই ও আইনানুগ ব্যবস্থা গ্রহণের উদ্দেশ্যে কোম্পানী অধিনায়কের নেত্তৃত্ত্বে আভিযানিক দলটি অভিযান পরিচালনা করার নিমিত্তে গত (৮ই ফেব্রুয়ারি) মঙ্গলবার রাতে ঝিনাইদহ জেলার মহেশপুর উপজেলা জলুলী (স্কুল পাড়া) গ্রামস্থ মোঃ রবিউল ইসলাম আয়ান এর বসত বাড়ির সামনে পাকা রাস্তার উপর অভিযান পরিচালনা করে দুইজনকে আটক করে।আটককৃত ব্যক্তি হচ্ছেন,

ঝিনাইদহ জেলার মহেশপুর উপজেলার মাটিলা গ্রামের মোঃ আলী আকবর মন্ডলের পুত্র মোঃ আনারুল ইসলাম (৪৫) ও একই উপজেলার লেবুতলা গ্রামের মৃত নজরুল ইসলামের পুত্র মোঃ ফজলু (৩৫)। এ সময় উপস্থিত সাক্ষীদের সামনে আটককৃত আসামীদের হেফাজত হতে ৬০ বোতল ফেন্সিডিল, ০২টি মোবাইল, ০৪টি সিমকার্ড এবং নগদ-৯,৪৮০ টাকাসহ উদ্ধার করা হয়।আটককৃত আসামীদেরকে মহেশপুর থানায় হস্তান্তর করাসহ মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনের ধারায় মামলা রুজু করা হয়েছে।

Khulnatv

Tagged

Leave a Reply