তেরখাদাতেরখাদা ব্লাড ব্যাংকের উদ্দোগে ২য় দফা ফ্রী রক্তের গ্রুপ নির্নয় ও চিকিৎসা সেবা প্রদান_khulna tv ব্লাড ব্যাংকের উদ্দোগে ২য় দফা ফ্রী রক্তের গ্রুপ নির্নয় ও চিকিৎসা সেবা প্রদান

তেরখাদা ব্লাড ব্যাংকের উদ্দোগে ২য় দফা ফ্রী রক্তের গ্রুপ নির্নয় ও চিকিৎসা সেবা প্রদান

কৃষি ও খাদ্য খুলনা বিভাগ

খুলনা জেলা ব্লাড ব্যাংক এর আওতাধীন ”তেরখাদা উপজেলা ব্লাড ব্যাংক”এর উদ্দোগে ৫০০ মানুষের মাঝে ফ্রি রক্তের গ্রুপ নির্নয় ও চিকিৎসা সেবা প্রদান করা হয়। ফ্রি ব্লাড গ্রুপ টেস্ট ক্যাম্পেইন ও চিকিৎসা সেবা প্রদান প্রোগ্রাম টি ১৯ অক্টোবর শনিবার সকাল দশটায় তেরখাদা থানার অন্তর্গত কোলাবাজারে অনুষ্ঠিত হয়। কোলাবাজার ও পার্শ্ববর্তী গ্রামের জন সাধারনের মাঝে রক্তদানের উপকারীতা, প্রয়োজনীয়তা ও সচেতনতা সম্পর্কে আলোচনা ও চিকিৎসা সেবা প্রদান করা হয়।

সাবেক ওয়ার্ড সদস্য- শেখ আব্দুল আজিজ এর সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য রাখেন বিশিষ্ট ব্যবসায়ী, সমাজসেবক শ্রী- প্রফুল্ল কুমার রায়,বিশেষ অতিথি- শেখ ইবাদুল হক রুবায়েত, খুলনা জেলা ব্লাড ব্যাংকের প্রতিষ্ঠিতা ও সিনিঃ সহ-সভাপতি- শেখ ফারুক।

শেখ ইয়ামিনের সঞ্চালনায় আরো উপস্তিত ছিলেন ডাঃ বিদ্যা সাগর রায়, ডাঃ সৌমিত্র মজুমদার, খুলনা মেডিকেল কলেজ ও হাসপাতালের ব্লাড ব্যাংক বিভাগের স্টাফ- আমিনুর রহমান, আল আমিন শিকদার,মালেক কাজী, রুবেল শিকদার, রাজু মোল্লা,ফরিদুল শেখ, আনিস কাজী,মামুন, সেলিম,জিল্লুর মীনা,মনির মীনা,মশিউর মোল্লা,জিকু মীর মেহেদী শিকদার, ইয়ামিন শেখ প্রমুখ, উক্ত অনুষ্ঠানের মাধ্যমে সাধারনের মাঝে ফ্রী রক্তের গ্রুপ নির্নয় ও চিকিৎসা সেবা প্রদান করা হয়।

Tagged

Leave a Reply