ওয়েস্ট ইন্ডিজ-বাংলাদেশ'র তিন ফরম্যাটে দল ঘোষণা

ওয়েস্ট ইন্ডিজ-বাংলাদেশ’র তিন ফরম্যাটে দল ঘোষণা

খেলাধুলা

তিন ফরম্যাটে দলেই আছেন তারকা ক্রিকেটার সাকিব আল হাসান। টেস্ট দলে রাখা হয়েছে মুস্তাফিজুর রহমানকে। আর ওয়ানডে ও টি-টোয়েন্টি দলে রাখা হয়েছে এনামুল হক বিজয়কে।

জুলাইয়ে দুটি টেস্ট এবং তিনটি করে টি-টোয়েন্টি ও ওয়ানডে খেলতে বাংলাদেশ সফরে আসছে ওয়েস্ট ইন্ডিজ। এই সিরিজকে সামনে রেখে সোমবার (২২ মে) তিন ফরম্যাটে ৪৮ সদস্যের দল ঘোষণা করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড।

একনজরে বাংলাদেশের ওয়েস্ট ইন্ডিজ সফরের স্কোয়াড:

টি-টোয়েন্টি : মাহমুদউল্লাহ রিয়াদ, মুনিম শাহরিয়ার, লিটন দাস, এনামুল হক বিজয়, সাকিব আল হাসান, আফিফ হোসেন ধ্রুব, মোসাদ্দেক হোসেন সৈকত, নুরুল হাসান সোহান, ইয়াসির আলী চৌধুরী, শেখ মেহেদী হাসান, মুস্তাফিজুর রহমান, শরিফুল ইসলাম, শহিদুল ইসলাম, নাসুম আহমেদ, মোহাম্মদ সাইফউদ্দিন।

ওয়ানডে : তামিম ইকবাল, লিটন দাস, নাজমুল হোসেন শান্ত, সাকিব আল হাসান, ইয়াসির আলী চৌধুরী, মাহমুদউল্লাহ রিয়াদ, আফিফ হোসেন ধ্রুব, মোসাদ্দেক হোসেন সৈকত, কাজী নুরুল হাসান সোহান, মেহেদী হাসান মিরাজ, তাসকিন আহমেদ, শরিফুল ইসলাম, মুস্তাফিজুর রহমান, এবাদত হোসেন চৌধুরী, নাসুম আহমেদ, মোহাম্মদ সাইফউদ্দিন, এনামুল হক বিজয়।

টেস্ট : মুমিনুল হক, তামিম ইকবাল, মাহমুদুল হাসান জয়, নাজমুল হোসেন শান্ত, সাকিব আল হাসান, লিটন দাস, মোসাদ্দেক হোসেন সৈকত, ইয়াসির আলী চৌধুরী, তাইজুল ইসলাম, মেহেদী হাসান মিরাজ, এবাদত হোসেন চৌধুরী, সৈয়দ খালেদ আহমেদ, রেজাউর রহমান রাজা, শহিদুল ইসলাম, মুস্তাফিজুর রহমান ও নুরুল হাসান সোহান।

Khulna TV

Tagged

Leave a Reply