কপিলমুনিতে গভীর রাতে ডাকাতির পরিকল্পনাকালে ১ ডাকাত আটক

অন্যান্য

এ কে আজাদ, পাইকগাছা (খুলনা) প্রতিনিধি: খুলনার পাইকগাছা উপজেলার কপিলমুনিতে ডাকাতির পরিকল্পনাকালে মিলন বেগ (৪৫) নামে এক ডাকাতকে আটক করে গণধোলাই দিয়ে পুলিশে দিয়েছে স্থানীয় এলাকাবাসী।

বুধবার রাত সাড়ে ১১ টার দিকে কপিলমুনি ইউপির নাসিরপুর ও রেজাকপুর সীমান্তবর্তী বর্ডারের (পাকা রাস্তা) পার্শ্বে সুপারি বাগানের ভিতর বসে পরিকল্পনা করছিল তারা। এ ঘটনায় থানায় মামলা হয়েছে।

এলাকাবাসী জানায়, বুধবার আনুমানিক রাত ৮টার দিকে উপজেলার কপিলমুনির নাসিরপুর আমির আলী শেখের সুপারি বাগানে বসে ডাকাতির পরিকল্পনা করছিল তারা। বিষয়টি এলাকাবাসী আঁচ করতে পেরে তাদেরকে ধাওয়া দেয়। এক পর্যায় পালিয়ে যাওয়ার চেষ্টাকালে ডাকাত দলের একজনকে রেজাকপুর বায়তুল মোকাররম মসজিদের পাশ থেকে এলাকার মানুষ আটক করতে সক্ষম হয়।

উপস্থিত জনতা পুলিশকে খবর দিলে কপিলমুনি ফাঁড়ি পুলিশ তাকে উদ্ধার করে নিয়ে যায়। তার আসল বাড়ি নড়াইলের কালিয়া থানার কালডাংগা গ্রামে। সে ওই গ্রামে মৃত উকিল বেগের ছেলে। বাকিরা পালিয়ে যায়।

ওসি এজাজ শফী জানান, সে আন্তজেলা ডাকাত দলের সদস্য। তার নামে কালিয়া থানায় অস্ত্র ও মাদকসহ ৬ টি মামলা রয়েছে। বর্তমানে সে পাইকগাছা পৌরসভার ৩ নং ওয়ার্ডের ভাড়াটিয়া। তাকে আইনী প্রক্রিয়ায় আদালতে পাঠানো হয়েছে বলে জানান তিনি।

খুলনা টিভি/khulnatv

Leave a Reply