আসন্ন টি-টোয়েন্টি স্কোয়াডে নতুন দুই মুখ-মুনিম রাব্বী_খুলনা টিভি khulna tv

আসন্ন টি-টোয়েন্টি স্কোয়াডে নতুন দুই মুখ মুনিম-রাব্বী

বাংলাদেশ

আফগানিস্তানের বিপক্ষে দুই ম্যাচ টি-টোয়েন্টি সিরিজের জন্য বাংলাদেশের স্কোয়াড ঘোষণা করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। ঘোষিত স্কোয়াডে নতুন মুখ ২ জন। দলে ফিরেছেন মুশফিকুর রহিম ও লিটন কুমার দাস।

তারা হলেন মুনিম শাহরিয়ারইয়াসির আলী চৌধুরী রাব্বি। দুজনই বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) সদ্য সমাপ্ত অষ্টম আসরে ব্যাট হাতে দারুণ ছন্দে ছিলেন। ইয়াসির ইতিপূর্বে তিনটি টেস্ট খেললেও মুনিম এবারই প্রথম জায়গা পেলেন বাংলাদেশ জাতীয় দলে। ইয়াসির পাকিস্তানের বিপক্ষে সর্বশেষ সিরিজের স্কোয়াডে ছিলেন। তবে কখনও টি-টোয়েন্টি খেলা হয়নি।

ঘোষিত দলে জায়গা হয়নি উইকেটরক্ষক ব্যাটার নুরুল হাসান সোহানের। বিপিএলে রানখরায় ভুগেছেন এই তারকা। এছাড়া সর্বশেষ সিরিজের দলে ছিলেন কিন্তু এবারের ১৪ সদস্যের দলে জায়গা হয়নি এমন ক্রিকেটার হলেন- সাইফ হাসান, নাজমুল হোসেন শান্ত, আমিনুল ইসলাম বিপ্লব, শামীম হোসেন পাটোয়ারি ও আকবর আলী।


এছাড়া পাকিস্তানের বিপক্ষে তৃতীয় ম্যাচের স্কোয়াডে ডাক পাওয়া পারভেজ হোসেন ইমন ও কামরুল ইসলাম রাব্বিও জায়গা পাননি এবারের দলে।

আগামী ২৩ ফেব্রুয়ারি থেকে চট্টগ্রামে শুরু হতে যাওয়া ওয়ানডে সিরিজ শেষে দুই দল পাড়ি জমাবে ঢাকায়। ‘হোম অব ক্রিকেট’ খ্যাত মিরপুরের শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে অনুষ্ঠিত হবে সিরিজের দুটি টি-টোয়েন্টি। ৩ ও ৫ মার্চ দুটি ম্যাচই শুরু হবে বাংলাদেশ সময় দুপুর ৩টায়।

একনজরে বাংলাদেশের টি-টোয়েন্টি স্কোয়াড : মাহমুদউল্লাহ রিয়াদ (অধিনায়ক), লিটন কুমার দাস, মুনিম শাহরিয়ার, সাকিব আল হাসান, মুশফিকুর রহিম, আফিফ হোসেন ধ্রুব, শেখ মেহেদী হাসান, ইয়াসির আলী চৌধুরী রাব্বি, মুস্তাফিজুর রহমান, তাসকিন আহমেদ, শরিফুল ইসলাম, নাসুম আহমেদ, শহিদুল ইসলাম ও নাঈম শেখ।

খুলনা টিভি

Tagged

Leave a Reply