টিক টক ভিডিও তৈরী করতে ভৈরব গিলে খেলো এক শিক্ষার্থীকে

টিক টক ভিডিও তৈরী করতে ভৈরব গিলে খেলো এক শিক্ষার্থীকে

খুলনা বিভাগ

জুরাইস ইসলাম: মেহেরপুর মুজিবনগর উপজেলার রতনপুর স্লুইজ গেটে ছবি তোলার সময় পা পিছলে ভৈরব নদির স্রোতের পানিতে পড়ে নিখোঁজ হয়েছেন উৎসব (১৭) নামের এক কিশোর। সে গাংনী উপজেলা শহরের ফজলুল হকের ছেলে।

তার সাথে থাকা একই এলাকার স্বপনের ছেলে বোরহান (১৫) বর্তমানে মুজিবনগর থানা পুলিশের হেফাজতে রয়েছে। মুজিবনগর থানা পুলিশ ও মেহেরপুর থেকে যাওয়া ফায়ার সার্ভিস ও সিভেল ডিফেন্সের সদস্যরা ঘটনাস্থল ঘিরে রেখেছে।

মুজিবনগর থানার ওসি আব্দুল হাশেম জানান- শুক্রবার(১৭ সেপ্টম্বর) দুপুরের দিকে মেহেরপুর গাংনী থেকে উৎসব ও বোরহান নামের দুই কিশোর মুজিবনগর উপজেলার রশিকপুর স্লুইজ গেটে ছবি তুলতে যায়। ছবি তোলার এক পর্যায়ে উৎসব পা পিছলে ভৈরব নদে পড়ে যায়। এ সময় স্রোতের টানে নিখোঁজ হয়।

খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়। মেহেরপুর থেকে ফায়ার সার্ভিস ও সিভেল ডিফেন্সের সদস্যরা ঘটনাস্থল পৌঁছেছে। প্রচন্ড স্রোতে তাদের উদ্ধার কাজ বাধাগ্রস্থ হচ্ছে। খুলনা থেকে ডুবুরি চাওয়া হয়েছে।

ওসি আব্দুল হাশেম আরো জানান- নিখোঁজ উৎসব চলতি বছরের এসএসসি পরীক্ষার্থী। আর তার সাথে থাকা বোরহানকে থানায় রাখা হয়েছে। তবে স্থানীয়রা বলছেন ওই দুই কিশোর ওই স্থানে টিক টক ভিডিও বানাচ্ছিল।

খুলনা টিভি/khulnatv

Tagged

Leave a Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.