রমজানে জো বাইডেন ও জাস্টিন ট্রুডোর শুভেচ্ছা

রমজানে জো বাইডেন ও জাস্টিন ট্রুডোর শুভেচ্ছা

আন্তর্জাতিক

খুলনা টিভি ডেস্ক : পবিত্র রমজান মাস উপলক্ষে বিশ্বের মুসলিম সম্প্রদায়কে শুভেচ্ছা জানিয়েছেন আমেরিকার প্রেসিডেন্ট জো বাইডেন ও কানাডার প্রধানমন্ত্রী জাস্টিন ট্রুডো। পবিত্র রমজান মাস উপলক্ষে এক বিবৃতিতে আমেরিকা ও বিশ্বের মুসলমানদের প্রতি শুভেচ্ছা জানিয়েছেন বাইডেন।

এক ভাষণে প্রতিবারের মতো এবারও শুভেচ্ছা জানান কাডার প্রধানমন্ত্রি জাস্টিন ট্রুডো।আমরা বাংলাদেশ থেকে আমাদের সংগঠনগুলোর পক্ষ থেকে এ রাষ্ট্র নায়কদ্বয়কে শুভেচ্ছ ওঅভিনন্দন জানাচ্ছি।

যে সংগঠনগুলির সমন্বয়ে আমরা চলি : বেগম খালেদা জিয়া মুক্তির দাবি পরিষদ, আরাফাত রহমান কোকো স্মৃতি পরিষদ, হত্যার বিচার দাবি পরিষদ, তারা নিউজ বিডি ডট কম (টিএনবি), এস এস জে আর টিভি, তারা নিউজ বিডি ডট কম , কে এ জে আর আর আর ফাউন্ডেশন, বীর মুক্তিযোদ্ধা রোকন উদ্দিন জামান লক্ষন স্মৃতি পরিষদ, খন্দকার রবি উজ জামান সিপার স্মৃতি পরিষদ,

বাংলাদেশ ক্যামেরা ক্লাব, গ্লোবাল জার্নালিস্টস কাউন্সিল ইন বাংলাদেশ, বাংলাদেশ আলোকচিত্র শিল্পী এসোসিয়েশন, বাংলাদেশী জাতীয়তাবাদ প্রবাসী সমর্থক গোষ্ঠি,খুলনা বিভাগ উন্নয়ন বাস্তবায়ন সমন্বয় কমিটি ও নিরাপদ বাংলাদেশ চাই এর প্রতিষ্ঠাতা চেয়ারম্যান খন্দকার মাসুদ-উজ-জামান।

খুলনা টিভি

Tagged

Leave a Reply