চুয়াডাঙ্গায় মোটরসাইকেল দুর্ঘটনায় স্কুল ছাত্রের করুন মৃত্যু_khulnatv

চুয়াডাঙ্গায় মোটরসাইকেল দুর্ঘটনায় স্কুল ছাত্রের করুন মৃত্যু

অর্থনীতি

চুয়াডাঙ্গা প্রতিনিধি রুদ্র রাসেল: চুয়াডাঙ্গায় মোটরসাইকেল দুর্ঘটনায় রানা আহমেদ (১৮) নামের এক স্কুল ছাত্রের মর্মনান্তিক মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার দুপুর ১২ টার দিকে দামুড়হুদা উপজেলার জয়রামপুরে এ দুর্ঘটনা ঘটে। এসময় স্থানীয় ব্যক্তিরা তাকে উদ্ধার করে সদর হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক পরীক্ষা নিরীক্ষা করে তাকে মৃত ঘোষণা করে। নিহত রানা দামুড়হুদা উপজেলার জয়রামপুর গ্রামের শেখপাড়ার রাজা মোল্লার ছেলে ও জয়রামপুর মাধ্যমিক বিদ্যালয়ের নবম শ্রেণির ছাত্র।

স্থানীয় সূত্রে জানা যায়, দুপুরে নিজ বাড়ি থেকে বের হয়ে মোটরসাইকেলযোগে দামুড়হুদা বাজারের উদ্যেশ্যে যাচ্ছিল রানা। এসময় শেখপাড়া থেকে প্রধান সড়কে উঠলে একটি বাইসাইকেলের সঙ্গে ধাক্কা লেগে সামনে থেকে আসা একটি ইজিবাইকের সঙ্গে রানার মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষ হয়। সংঘর্ষে মাথায় আঘাতপ্রাপ্ত হয়ে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। স্থানীয় ব্যক্তিরা রক্তাক্ত অবস্থায় রানাকে দ্রুত উদ্ধার করে সদর হাসপাতালের জরুরি বিভাগে নিলে কর্তব্যরত চিকিৎসক ডা. সাদিয়া আক্তার রানাকে মৃত ঘোষণা করেন।

ডা. সাদিয়া আক্তার বলেন, ‘স্থানীয় ব্যক্তিরা দুপুর সাড়ে ১২টার দিকে রানাকে জরুরি বিভাগে নেয়। মোটরসাইকেলে দুর্ঘটনায় রানা আহত হয়েছিল বলে তারা জানান। জরুরি বিভাবে আমরা রানাকে মৃত অবস্থায় পেয়েছি। হাসপাতালে নেওয়ার পূর্বেই তাঁর মৃত্যু হয়েছে। দামুড়হুদা মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) আব্দুল খালেক ঘটনার সত্যাতা নিশ্চিত করেন।

Tagged

Leave a Reply