খুলনা নগরীর খালিশপুরে বিধবাকে বাড়ি থেকে উচ্ছেদের চেষ্টা

খুলনা নগরীর খালিশপুরে বিধবাকে বাড়ি থেকে উচ্ছেদের চেষ্টা

খুলনা বিভাগ

আজ বৃস্পতিবার সকাল অনুমান ৯.০০ ঘটিকার সময় খুলনা নগরীর খালিশপুর থানাধীন রোড নং ১৭৫, বাড়ি নং-ডি ২৮ আবাসিক এলাকার বাসিন্দা শেফালী বেগম কে তাহার ছেলেরা সিরাজুল ইসলাম মানিক, রবিউল ইসলাম পলাশ, ইসমাইল হোসেন রতন সহ অজ্ঞাতনামা ৫/৭ জন নিজ বাড়ি হতে উচ্ছেদের চেষ্টা চালান বলে অভিযোগ করেন।

ঘটনার বিবরণে জানা যায় শেফালী বেগমের স্বামী মৃত মোঃ শহিদুল ইসলাম উক্ত বাড়িটি ক্রয় করে স্ত্রীসন্তান দেরকে নিয়ে বসবাস করতে থাকেন। গত ইংরেজী ১৯/০৮/২০১৭ তারিখে তাহার স্বামী শহিদুল ইসলাম মৃত বরণ করেন।

স্বামীর মৃত্যুর পর তার পুত্রগণ পিতার সমস্ত ব্যাবসায়িক মালামাল ভাগ বাটোয়ারা করে নেয় । তাহার জীবন ধরণের জন্য পুত্রগণ কোন সহযোগিতা না করে শেফালী বেগমের নিজ নামে থাকা ২ টি পাইলিং মেশিন জোর জবরণে তাহার পুত্রগণ অবৈধ ভাবে দখল করে রেখেছে। এমতবস্থায় তিনি দাবি করেন সন্তানদের সহযোগিতা ছাড়া তিনি বর্তমানে অত্যান্ত মানবেতর জীবনযাপন করছেন।

তিনি সন্তানদেরকে বাড়ি থেকে তাকে উচ্ছেদ না করতে অনুরোধ করলেও তারা অগ্রাহ্য করে তাকে টেনেহেঁচড়ে বাড়ি থেকে বেরকরার চেষ্টা করে ও ঘরের বিভিন্ন রুমে তালা দিয়ে দেয় এবং বলে তোমাকে বাড়ি থেকে বের করে আমরা এই বাড়ী আজই বিক্রি করে অন্যদেরকে বুঝিয়ে দেব এবং আরো বলে যে, থানা পুলিশ করে আমাদের কোন কিছু করতে পারবানা।

তুমি এখনি বাড়ি থেকে বের হয়ে যাও। প্রয়োজনে তোমাকে আমরা বাড়ি থেকে বের করে বৃদ্ধাশ্রমে দিয়ে দিয়ে আসব। শেফালী বেগম আরো দাবি করেন এ বিষয়ে এর আগেও স্থানীয় কাউন্সিলর ও পুলিশের নিকট অভিযোগ করা হলেও এর কোন সমাধান হয় নাই। এমতবস্থায় তিনি কান্নাজড়িত কণ্ঠে নিজ পুত্রদের এহেন কর্মকান্ডের বিচার দাবি করেন এবং সাংবাদিক ও প্রশাসন সহ সকলের সহযোগিতা কামনা করেন

Khulna TV

Tagged

Leave a Reply