খুলনা টিভি

খুলনায় র‌্যাংগস্-মাহিন্দ্রার ‘কাস্টমার মিট’ অনুষ্ঠিত

খুলনা বিভাগ

খুলনা টিভি ডেস্কঃ স্বনামধন্য বহু-শিল্প প্রতিষ্ঠান র‌্যাংগস্ গ্রুপ এর শাখা প্রতিষ্ঠান র‌্যাংগস্ মটরস্ লিমিটেড সম্প্রতি খুলনায় এক বর্ণাঢ্য ‘কাস্টমার মিট’ আয়োজন করে। র‌্যাংগস্ মটরস্ এর পণ্য, সেবা ও সুবিধা সম্পর্কে বিষদভাবে জানতে আগ্রহী নতুন-পুরাতন কাস্টমারদের জন্য এই আয়োজন করে প্রতিষ্ঠানটি।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন র‌্যাংগস্ গ্রুপ-এর এক্সিকিউটিভ ডিরেক্টর সত্যজিৎ সাহা; গ্রুপ সিএফও এবং কোম্পানি সেক্রেটারি মোঃ সাইফুল ইসলাম; ক্রেডিট ম্যানেজমেন্ট-এর জিএম লে: কর্ণেল শেখ আবিদুর রহমান; মাহিন্দ্রা সেলস এজিএম রাজেশ কুমার দত্ত; কাস্টমার কেয়ার-এর এজিএম শওকত আহমেদ সিদ্দিকীসহ আরও অনেকে।

আয়োজনের মূল আকর্ষণ ছিল সরাসরি ও ভিডিওচিত্রের মাধ্যমে র‌্যাংগস্ মটরস্ লিমিটেড-এর পণ্য প্রদর্শনী। এছাড়া সেবা-সুবিধা সম্পর্কে কাস্টমারদের বিস্তারিত তথ্য প্রদান করা হয়। অনুষ্ঠানে র‌্যাংগস্ মটরস্ লিমিটেড-এর গাড়ী স্পট-বুকিং করে আকর্ষণীয় পুরষ্কার জিতে নেয় কাস্টমাররা। এছাড়া সকল কাস্টমারদের জন্য মধ্যাহ্নভোজ ও বিশেষ পুরষ্কারের ব্যবস্থা ছিল।

অনুষ্ঠানের অন্যতম আকর্ষণ ছিল সাংস্কৃতিক আয়োজন। বক্তব্যকালে, র‌্যাংগস্ গ্রুপ-এর এক্সিকিউটিভ ডিরেক্টর সত্যজিৎ সাহা বলেন, “এই ‘কাস্টমার মিট’-এর ফলে কাস্টমারদের সাথে আমাদের একটি সুসম্পর্ক তৈরি হচ্ছে। একটি উৎসবমুখর পরিবেশের মধ্য দিয়ে আগ্রহী নতুন-পুরাতন কাস্টমারদের র‌্যাংগস্ মটরস্-এর পণ্য সম্পর্কে বিশদভাবে জানাতে পেরে আমরা অত্যন্ত আনন্দিত।” আমাদের এই প্রয়াসের উদ্দেশ্য হলো আগ্রহী নতুন-পুরাতন কাস্টমারদের র‌্যাংগস্ মটরস্-এর পণ্য সম্পর্কে বিশদভাবে জানানো।

আমরা আশাবাদী, আমাদের পণ্যসমূহ সরাসরি প্রদর্শন এবং কাস্টমারদের অভিজ্ঞতাগুলো সকলের সামনে তুলে ধরার মাধ্যমে, নতুন আরও অনেকের আস্থা অর্জন করতে পারবো।” অভিজ্ঞতা তুলে ধরে র‌্যাংগস্ মটরস্-এর একজন কাস্টমার জানান, “আমি দীর্ঘসময় ধরে র‌্যাংগস্-এর গাড়ী ব্যবহার করছি এবং আমার মতে র‌্যাংগস্ মটরস্ -এর গাড়ী-ই সেরা।

এমন একটি অনুষ্ঠান উপহার দেওয়ায় আয়োজকদের আন্তরিক ধন্যবাদ। প্রতিষ্ঠানের এক্সিকিউটিভ ডিরেক্টরের হাত থেকে পুরষ্কার গ্রহণ করতে পেরে আমি ভীষণ আনন্দিত। আশা করছি আগত নতুন অনেকেই র‌্যাংগস্ মটরস্ পরিবারে সামিল হবেন।”

খুলনা টিভি

Tagged

Leave a Reply