খুলনায় ডেসটিনি২০০০ লিঃ এর ২১ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

অন্যান্য

খুলনা অফিস: বুধবার ৫ জানুয়ারি খুলনায় বিকাল ৩ ঘটিকার সময় ডেসটিনি-২০০০ লিমিটেডের কপিলমুনি নেট অফিসে কেক কেটে কোম্পানির ২১ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালন করেন, ডেসটিনির বিনিয়োগকারী ক্রেতা-পরিবেশক বৃন্দ।
এই সময় উপস্থিত ছিলেন, ডেসটিনি-২০০০ লিমিটেডের বিভিন্ন পর্যায়ের ক্রেতা পরিবেশক ও বিনিয়োগকারীরা।
এরপর সংক্ষিপ্ত এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন বিনিয়োগকারী মোঃ কামরুল ইসলাম খান। উক্ত অনুষ্ঠানে বক্তব্য রাখেন, শেখ মোসলেহ উদ্দিন বাদশা, অসীম কুমার রায়, রায়হান খান, অনুপ দেবনাথ, দেবাশিষ হালদার, আরশাদ আলী, আলামিন পাড়, মোঃ কেসমত আলী, আজিজুল হক, মহানন্দ প্রমুখ।

বক্তারা বলেন, আমরা ডেসটিনি-২০০০ লিমিটেডের ক্রেতা-পরিবেশক ও বিনিয়োগকারী। আমরা কোম্পানির এমডি মোঃ রফিকুল আমিন স্যার কে বিশ্বাস করি এবং তার মুক্তির মধ্য দিয়ে আমাদের বিনিয়োগ ফেরত পেতে চাই। আমরা গত ১০ বছর পরিবার পরিজন নিয়ে অত্যন্ত মানবতার জীবন যাপন করছি। আমরা জানি এমডি রফিকুল আমিন স্যার ব্যতীত অন্য কেউ ডেসটিনির বিনিয়োগকারীদের টাকা ফেরত দিতে পারবেনা। আর এই কারণেই গত ১০ বছর রফিকুল আমিন স্যারের মুক্তির দাবিতে আমরা মাঠে আছি। আমরা রফিকুল আমিন স্যারের কাছ থেকে আমাদের বিনিয়োগের টাকা ফেরৎ নিতে চাই। ফলে সরকারের সংশ্লিষ্ট মহল সহ প্রধানমন্ত্রীর নিকট আমাদের দাবি অনতিবিলম্বে এমডি রফিকুল আমিন স্যার কে মুক্তি দিয়ে আমাদের ব্যবসা করার সুযোগ দিন।
পরে ডেসটিনির এমডি মোঃ রফিকুল আমিন স্যারের সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করে এক দোয়া অনুষ্ঠানের মধ্য দিয়ে অনুষ্ঠানের সমাপ্তি ঘটে।

Leave a Reply