ফকিরহাটে শুভদিয়া ইউনিয়নে উপকারভোগীদের কার্ড ও চাউল বিতরণের শুভ উদ্বোধন

ফকিরহাটে শুভদিয়া ইউনিয়নে উপকারভোগীদের কার্ড ও চাউল বিতরণের শুভ উদ্বোধন

কৃষি ও খাদ্য

লবনচরা থানা প্রতিনিধি মোঃ রানা মোল্লা: বাগেরহাটের ফকিরহাটে শুভদিয়া ইউনিয়নে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ব্রান্ডিং কর্মসূচির আওতাভুক্ত খাদ্যবান্ধব কর্মসূচির উপকারভোগীদের মাঝে ১০টাকা কেজি মূল্যের কার্ড ও চাউল বিতরণের শুভ উদ্বোধন অনুষ্ঠিত হয়েছে।


ফকিরহাট খাদ্য গুদাম অফিসের আয়োজনে বুধবার (২২ সেপ্টেম্বর) সকাল ১০টায় ইউনিয়ন পরিষদ মিলনায়তনে উপজেলা পরিষদ চেয়ারম্যান স্বপন দাশ প্রধান অতিথি হিসেবে উপকারভোগীদের কার্ড ও চাল বিতরণের মধ্য দিয়ে শুভ উদ্বোধন করেন। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ফকিরহাট ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব শহিদুল ইসলাম, অনুষ্ঠান সার্বিকভাবে পরিচালনা করেন ফকিরহাট খাদ্য গুদামের ভারপ্রাপ্ত কর্মকর্তা অচিন কুমার দাশ।

এসময় আরো উপস্থিত ছিলেন শুভদিয়া ইউনিয়নের আওয়ামী লীগের সভাপতি ও শুভদিয়া ইউনিয়ন পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান মোঃ ফারুকুল ইসলাম (ওমর),খাদ্যবান্ধব কর্মসূচির উপকারভোগীদের মাঝে চাউল বিতরণের ডিলার প্রবীর বিশ্বাস ও বাসুদেব মন্ডল, নদিয়া ইউনিয়ন পরিষদের সচিব ফিরোজুল ইসলাম সহ বিভিন্ন ইউপি সদস্য/সদস্যা, উপকারভোগী ও বিশিষ্টজনেরা উপস্থিত ছিলেন।


শুভদিয়া ইউনিয়ন পরিষদে খাদ্যবান্ধব কর্মসূচির উপকারভোগীদের মাঝে কার্ড ও চাল বিতরণের শুভ উদ্বোধন অনুষ্ঠিত হয়েছে। অত্র ইউনিয়নে ১১০৮জনকে কার্ড ও চাল বিতরণ করা কার্যক্রম শুরু হয়েছে।

খুলনা টিভি/khulnatv

Tagged

Leave a Reply