কয়রা রিপোটার্স ইউনিটির কমিটি গঠন khulna tv

কয়রা রিপোটার্স ইউনিটির কমিটি গঠন সভাপতি ওবায়দুল সাধারণ সম্পাদক জহুরুল

খুলনা বিভাগ

শুভ মন্ডল-কয়রা প্রতিনিধি: কয়রা উপজেলার কলম সৈনিকদের নিয়ে ২০২১ সালে প্রতিষ্ঠিত হয় কয়রা রিপোটার্স ইউনিটি। কলম সৈনিকদের এ সংগঠনটি অল্প সময়ের মধ্যে এলাকার নিপীড়িত মানুষের পাশে দাড়ানোর কারনে তাদের মন জয় করাসহ এলাকাবাসীর নিকট সাড়া জাগিয়েছে।

এ সংগঠনের নতুন কমিটি গঠন উপলক্ষে আজ ০১/০৭/২০২২ খ্রিঃ তারিখ বিকাল ৪ ঘটিকায় ইউনিটির অস্থায়ী কার্যালয়ে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। সভায় সকলের মতামতের ভিত্তিতে ইউনিটির প্রতিষ্ঠাতা দৈনিক পূর্বাঞ্চল ও দৈনিক মানবকন্ঠের কয়রা প্রতিনিধি মোঃ ওবায়দুল কবির সম্রাটকে সভাপতি ও দৈনিক খুলনা টাইমস এর কয়রা প্রতিনিধি শেখ জহুরুল ইসলামকে সাধারণ সম্পাদক নির্বাচিত করা হয়।

অন্যান্য সদস্যরা হলেন- সহ-সভাপতি ফারুক আজম(দৈনিক সময়ের খবর), গাজি নজরুল ইসলাম (দৈনিক দেশ সেবা ও জেটিভি ), যুগ্ম সাধারণ সম্পাদক- শেখ শামসুজ্জামান ইমন(দৈনিক নওয়াপাড়া), দপ্তর সম্পাদক- রকিব হাসান( আজকের সময়) সহ-দপ্তর-রিয়াজুল আকবর লিংকন(দৈনিক সাতঘোরিয়া) কোষাধ্যক্ষ মোঃ শাহানুর আলম,(এফসি নিউজ) ক্রীড়া সম্পাদক আল আমিন(দৈনিক অধিকার) প্রচার সম্পাদক ফয়সাল হোসেন (বাংলা নিউজ টিভি) ও সদস্য ইকবল হোসেন (দৈনিক শিক্ষা ও ক্যাস্পাস লাইভ), শুভ মন্ডল( দৈনিক চৌকস) প্রমুখ। নব নির্বাচিত সভাপতি বলেন কোন অপ- সাংবাদিকতা আমরা পছন্দ করি না

বস্তু নিষ্ঠা সঠিক সংবাদ পরিবেশন করাই আমাদের কাজ। কখনো মিথ্যার কাছে মাথা নত করবো না। সাংবাদিকতা পেশায় জনগণের আস্থা ফিরিয়ে আনাই আমাদের মূল লক্ষ। সাধারণ সম্পাদক শেখ জহুরুল ইসলাম বলেন- কোথাও কোন অনিয়ম পরিলক্ষিত হলে তা আমরা কলমের মাধ্যমে প্রতিহত করবো। একতা ও সততাই আমাদের শক্তি ।

Khulna TV

Tagged

Leave a Reply