কয়রা উপজেলা বিএনপির কর্মী সভা অনুষ্ঠিত khulna tv

কয়রা উপজেলা বিএনপির কর্মী সভা অনুষ্ঠিত

খুলনা বিভাগ

মোঃ জিয়াউদ্দীন নায়েব: কয়রা থেকে ঘুরে) খুলনার কয়রায় বিএনপি’র কর্মী সভা শুক্রবার বিকালে অনুষ্ঠিত হয়। কর্মী সভায় প্রধান অতিথির বক্তব্যে জেলা বিএনপি’র আহ্বায়ক আমির এজাজ খান বলেছেন,বিএনপি চেয়ারপার্সন,দেশনেত্রী সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তি, ও ভারপ্রাপ্ত চেয়ারপার্সন তারেক জিয়া ও খালেদা জিয়ার অংশগ্রহণ ছাড়া কোন নির্বাচন দেয়া হবেনা,হতে পারেনা।

এছাড়া তিনি আরও বলেন, তত্বাধায়ক সরকার ছাড়া এ অবৈধ সরকারের কোন পাতানো নির্বাচনে বিএনপি অংশ নেবেনা। প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন। কালনা আমিনিয়া ফাজিল ( ডিগ্রি) মাদ্রাসায় চত্বরে অনুষ্ঠিত কর্মী সভায় সভাপতিত্ব করেন উপজেলা বিএনপির আহবায়ক এড্যঃ মমরেজ হোসেন ।

সদস্য সচিব নূূরুল আমিন বাবুলের সঞ্চালনায় প্রধান বক্তা জেলা বিএনপি’র সদস্য সচিব মনিরুল হাসান বাপ্পি বলেন,২০০৯ সালের পর থেকে এ অবৈধ সরকারের আমলে যত সাম্প্রদায়িক হাঙ্গামা তা অতীতে কখনও হয়নি।তিনি আরও বলেন,কে প্রকৃত ফর্সা আর কে মেক আপ করে ফর্সা তা পানি দিয়ে ধোয়ার পরে বুঝা যায়।

সরকারকে উদ্দেশ্য করে তিনি আরও বলেন, শুধু উন্নয়ন উন্নয়ন করে চীৎকার করে লাভ নেই নিরপেক্ষ তত্বাবধায়ক সরকারের অধীনে ভোট দিয়ে দেখুন আপনাদের উন্নয়ন কি পরিমান হয়েছে। এসময় আরও বক্তব্য রাখেন,জেলা বিএনপি ,সেচ্ছাসেবক দল সভাপতি তৈয়েবুর রহমান,তসলিমা খাতুন ছন্দা,জেলা যুবদল সভাপতি শামীম কবির,জেলা ছাত্রদল সভাপতি আব্দুল মান্নান মিস্ত্রি।

উপস্থিত ছিলেন জেলা বিএনপির নেতা মোল্যা খায়রুল ইসলাম, পাাাাইকগা উপজেলা বিএনপির সভাপতি ডাঃ আব্দুল মজিদ,সহ সভাপতি আসলাম পারভেজ সাধারণ সম্পাদক এসএম এনামুল হক, সাংগঠনিক সম্পাদক আবুল হোসেন, পৌর বিএনপির যুগ্ম আহবায়ক কাউন্সিলর এস এম ইমদাদুল হক, সেলিম রেজা লাখী, মোস্তফা মোড়ল, কাউন্সিলর কামাল আহমেদ সেলিম, মোঃ জিয়াউদ্দীন নায়েব, জেলা ছাত্র সম্পাদক গোলাম মোস্তফা তুহিন,এনামুল হক সজল,শেখ সরোয়ার,আতাউর রহমান রুনুসহ বিএনপি যুবদল ছাত্রদলসহ অংগ ও সহযোগী সংগঠনের জেলা ও উপজেলার নেতৃবৃন্দ।

khulna tv

Tagged

Leave a Reply